চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

২৬ দিন পর জামিন পেলেন আরিয়ান

প্রায় ২৬ দিন পর বলিউড বাদশা শাহরুখ পরিবারে এলো স্বস্তির খবর! ২ অক্টোবর থেকে মাদক মামলায় বড় ছেলে আরিয়ানের আটক হওয়ার পর রীতিমত নাওয়া খাওয়া ছেড়ে দিয়েছিলেন শাহরুখ-গৌরী!

অবশেষে ছেলের জামিন পাওয়ার খবরে স্বস্তি প্রকাশ করেছেন বলিউডের এই তারকা দম্পতি।

বৃহস্পতিবার বিকেলে আরিয়ানের জামিন আদেশ দেয় মুম্বাই হাইকোর্ট।

তৃতীয় দফার শুনানির দিনে মুম্বাই হাইকোর্ট জামিন মঞ্জুর করল আরিয়ান খান এবং তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার।

বিজ্ঞাপন

তবে জামিন মঞ্জুর হলেও এদিন বিস্তারিত রায় দেয়নি আদালত। তাই আজই জেল থেকে ছাড়া পাবে আরিয়ানরা। আগামিকাল জামিন মঞ্জুরের বিস্তারিত কারণ জানানোর পরেই আর্থার রোড জেল থেকে ছাড়া পাবেন আরিয়ান।

২ অক্টোবর আটক ও পরবর্তীতে গ্রেপ্তারের পর বেশ কয়েকবার আরিয়ানের জামিন আবেদন খারিজ করেছে আদালত। প্রথমে দু-দফা এনসিবি হেফাজতে থাকার পর ৭ অক্টোবর আরিয়ান খানকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকে আর্থার রোড জেলে থাকতে হয় আরিয়ানকে।

এনসিবি হেফাজত থেকে মুম্বাইয়ের আদালত শাহরুখপুত্র আরিয়ান খানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। তারপরই আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন আইনজীবী।

এরপরও কয়েক দফায় জামিন আবেদন নাকচ করা হয়। তবে ১১ ও ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের সম্ভাবনা তৈরী হলেও এনসিবির পাল্টা আবেদনের কারণে তা সম্ভব হয়নি। আদালতের নির্দেশে মামলার শুনানি পিছিয়ে শেষ পর্যন্ত ২০ অক্টোবর করা হয়। এই শুনানিতেও জামিন হয়নি আরিয়ানের।

পরবর্তীতে জামিনের জন্য হাইকোর্টে আবেদন করে আরিয়ানের আইনজীবী। প্রথমবার আবেদন খারিজ হলেও এবার দু পক্ষের যুক্তি, পাল্টা যুক্তির ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে আরিয়ানের জামিন মঞ্জুর করে উচ্চ আদালত।

বিজ্ঞাপন