চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

২৫০ বার করোনা পজিটিভ ফ্রেঞ্চ টেনিস তারকা!

Nagod
Bkash July

বেনোইট পেইরে নতুন বছরের জানুয়ারিতে মেলবোর্নে শুরু হতে চলা অস্ট্রেলিয়ান ওপেনে খেলার জন্য ব্যাগ-বোচকা গোছাচ্ছিলেন। ফ্রান্স টেনিস তারকার সব পরিকল্পনা-প্রস্তুতি পণ্ড করে দিয়েছে করোনা পজিটিভ আসার খবর।

Reneta June

একাধিকবার করোনায় আক্রান্ত শনাক্ত হওয়ার নজির অনেকেরই আছে। বেনোইট পেইরে যেন সবার থেকে আলাদা! বিশ্বেই সর্বাধিকবার কোভিড পজিটিভ আসা ব্যক্তি হয়ত তিনি। এক-দু-তিনবার নয়, নানা সময় টেস্টে রীতিমতো ২৫০ বার করোনা শনাক্ত হয়েছে ফরাসি তারকার দেহে।

র‍্যাঙ্কিংয়ের ৪৬তম স্থানে থাকা পেইরে পজিটিভ হওয়ার পর অজ্ঞাত এক জায়গায় আইসোলেশনে আছেন। বারবার ভাইরাসে সংক্রমিত হয়ে বিরক্ত এ ফেঞ্চম্যান। ইনস্টাগ্রামে পোস্টে লিখেছেন সেটাই।

‘আমার নাম বেনোইট পেইরে। ২৫০ বারের মতো করোনা পজিটিভ হলাম! সত্যি বলতে আর এই কোভিডের সাথে লড়াই করতে পারছি না। কোভিডের কারণে আমার নাক দিয়ে পানি ঝরছে। কিন্তু কোয়ারেন্টাইনের কারণে, সারাবিশ্বের অর্ধেক হোটেলরুমে কাটানোর কারণে আমি মানসিকভাবে ভালো বোধ করছি না। গত বছরটি কঠিন ছিল, এই বছরটিও ঠিক একইরকমভাবে শুরু হল।’

করোনায় নিজের জীবন দুর্বিষহ। ৩২ বছর বয়সী টেনিস খেলোয়াড় সময়টাতে সবাইকে সচেতন করছেন। ভ্যাক্সিন নেয়ার পক্ষে বলছেন, ‘একটা বিষয় বলে রাখি, আমি ভ্যাক্সিনের পক্ষে শতভাগ মত দিচ্ছি। কিন্তু কোভিডের জীবনযাপন যেমন ছিল সেভাবেই সব শুরু করি। তাছাড়া আর কোনো উপায় দেখছি না।’

BSH
Bellow Post-Green View