চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

১ রানের জয়ে চট্টগ্রামের চারে চার

গাজী গ্রুপ চট্টগ্রামকে থামাতে পারছে না কেউ। হ্যাটট্রিক জয়ের পর চতুর্থ ম্যাচে এসেও জয়। অপ্রতিরোধ্য দলটির জয়রথ ছুটছেই। বুধবার মিরপুরে জমজমাট লড়াইয়ের পর মিনিস্টার গ্রুপ রাজশাহীকে সৌম্য-লিটনদের চট্টগ্রাম হারিয়েছে ১ রানে।

চট্টগ্রাম: ১৭৬/৫ (২০ ওভার), রাজশাহী: ১৭৫/৭ (২০ ওভার)

বিজ্ঞাপন

১৭৭ রানের বড় লক্ষ্যে ব্যাট করতে নামা রাজশাহীকে আশা দেখান তরুণ ওপেনার আনিসুল ইসলাম ইমন। এ ব্যাটসম্যান ৪৪ বলে করেন ৫৮ রান। অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ১৪ বলে করেন ২৫। দুজন ওপেনিং জুটিতে তোলেন ৫৬ রান।

তিনে নেমে মোহাম্মদ আশরাফুল করেন ২০ রান। টুর্নামেন্ট জুড়েই ব্যাটে-বলে দুর্দান্ত করা মেহেদী হাসান ১৭ বলে খেলেন ২৫ রানের ইনিংস। ফরহাদ রেজা ৫ বলে ১২ রান তুলে ফিরে যান সাজঘরে।

বিজ্ঞাপন

মোস্তাফিজুর রহমানের করা শেষ ওভারে রাজশাহীর দরকার পড়ে ১৪ রান। ব্যাটিংয়ে ছিলেন রনি তালুকদার। এ ব্যাটসম্যান একটি করে ছয়-চারে ১২ রানের বেশি তুলতে পারেননি।

মোস্তাফিজ নেন তিনটি উইকেট। দুটি উইকেটে নিয়েছেন শরিফুল ইসলাম। জিয়াউর রহমান ও মোসাদ্দেক হোসেন নিয়েছেন একটি করে উইকেট।

ব্যাট হাতে চট্টগ্রামের ওপেনার লিটন দাসের শুরু থেকে শেষ পর্যন্ত লড়াই দলকে এনে দেয় বড় পুঁজি। এ ডানহাতি ব্যাটসম্যান ৭৮ রানে অপরাজিত থাকেন। ৫৩ বলের ইনিংসে ছিল ৯টি চার ও একটি ছয়ের মার।

আরেক ওপেনার সৌম্য সরকারের ব্যাট থেকে আসে ৩৪ রান। প্রথম উইকেট জুটিতে তারা যোগ করেন ৬২ রান। মোসাদ্দেক হোসেন সৈকতের ক্যামিও ইনিংস দলকে নিয়ে লড়াকু পুঁজিতে। ২৮ বলে করেন ৪২ রানে। ইনিংস সাজান দুটি করে চার ও ছক্কায়।

তরুণ পেসার মুকিদুল ইসলাম মুগ্ধ তিনটি উইকেট নিয়েছেন। ফরহাদ রেজা ও আনিসুল ইসলাম ইমন নেন একটি করে উইকেট।