চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

১ নভেম্বর থেকে ১০০ দেশে অ্যাপল টিভি প্লাস

মঙ্গলবার ক্যালিফোর্নিয়ায় অ্যাপলের একটি ইভেন্টে ঘোষণা করা হয়েছে বহু প্রতীক্ষিত স্ট্রিমিং সার্ভিস অ্যাপল টিভি প্লাস আসছে ১ নম্ভেম্বর থেকে। সার্ভিসটি ১০০টি দেশ থেকে অ্যাপল টিভি অ্যাপের মাধ্যমে আইফোন, আইপ্যাড, অ্যাপল টিভি, আইপড টাচ, ম্যাক এবং আরও কিছু প্ল্যাটফর্মে দেখা যাবে। পাশের দেশ ভারতে এই সেবা পেতে প্রতিমাসে খরচ করতে হবে মাত্র ৯৯ রুপি।

অ্যাপলের সিইও আরও জানান, যেই ক্রেতারা আইফোন, আইপ্যাড, অ্যাপল টিভি, আইপড টাচ অথবা ম্যাক কিনবেন তারা এক বছর বিনামূল্যে অ্যাপল টিভি প্লাস দেখতে পারবেন।

বিজ্ঞাপন

নভেম্বরে প্ল্যাটফর্মটিতে দ্য মর্নিং শো, সি, ট্রুথ বি বোল্ড, আমেজিং স্টোরিজ, হোম নামের কয়েকটি ড্রামা সিরিজ ও ডকুমেন্টারি দেখা যাবে। দ্য মর্নিং শো সিরিজটিতে অভিনয় করবেন জেনিফার অ্যানিস্টোন ও রিস উইদারস্পুন। অ্যাকুয়াম্যান খ্যাত জেসন মোমোয়াকে দেখা যাবে সায়েন্স ফিকশন সিরিজ ‘সি’-তে। ট্রুথ বি বোল্ড সিরিজটিতে দেখা যাবে অক্ট্যাভিয়া স্পেন্সারকে। অ্যামেজিং স্টোরিজ অনুষ্ঠানটি নিয়ে হাজির হবেন স্টিভেন স্পিলবার্গ। হোম নামের একটি ডকুমেন্টরি সিরিজ দেখা যাবে প্ল্যাটফর্মটিতে। এছাড়াও দেখানো হবেঅপরাহ উইনফ্রে শো, স্নুপি ইন স্পেস, হেলপ স্টারস, ঘোস্ট রাইটার, দ্য এলিফেন্ট কুইন, সারভেন্ট, লিটল আমেরিকা, দ্য ব্যাংকার এবং হালা। ইন্ডিয়ান এক্সপ্রেস

Bellow Post-Green View