চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

১৫ সপ্তাহ পরেও রাজধানীর চার হলে ‘ঢাকা অ্যাটাক’

Nagod
Bkash July

২০১৭ সালের ৬ অক্টোবরে মুক্তিপ্রাপ্ত ‘ঢাকা অ্যাটাক’ ১৫ তম সপ্তাহে আবারও প্রদর্শিত হচ্ছে ঢাকার বলাকা, মুধমিতা, শ্যামলী, মতিমহল প্রেক্ষাগৃহে। এ ব্যাপারে বেশ আবেগপ্রবণ হয়েই শুক্রবার (১২ জানুয়ারি) নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দেন চলচ্চিত্রটির পরিচালক দীপঙ্কর দীপন।

পাঠকদের জন্য তাঁর পোস্টটি হুবহু তুলে ধরা হল-

‘আজ ‘ঢাকা অ্যাটাক’ নির্মাণের দিনগুলো মনে পড়ে যাচ্ছে, কী চ্যালেঞ্জ, কী অনিশ্চয়তা। আজ দিনটি আমাদের জন্য একটু আবেগের। কারণ আজ আপনি যদি ঢাকা অন্যতম প্রধান সিনেমা হল গুলোতে ঘোরেন, আপনার মনে হতেই পারে ঢাকা অ্যাটাক আজ রিলিজ হয়েছে বা গত সপ্তাহে। আজ থেকে বলাকা, মুধমিতা, শ্যামলী, মতিমহল- এ আবার চলছে ঢাকা অ্যাটাক । অথচ আজ ১৫ তম সপ্তাহ, ঢাকা অ্যাটাক রিলিজের ৯৯ তম দিন। টানা ৯৯ তম দিনে এসে ঢাকার অন্যতম প্রধান চারটি সিঙ্গেল স্ক্রিন সিনেমা হলে ঢাকা অ্যাটাকের রিলিজ আমাকে আস্থা দেয়, আমরা দর্শকদের কাছে পৌঁছাতে পেরেছি।

এই সিনেমা চলবে না- নানা জনের মুখে এই কথা বার বার শুনেও যে দর্শকের প্রতি বিশ্বাস রেখে ‘ঢাকা অ্যাটাক’ বানিয়েছি, তারা আমাদের বিশ্বাসের অনেক গুণ ফিরিয়ে দিয়েছে। আমি কৃতজ্ঞ, সত্যিকারের চির ঋণী দর্শকের কাছে। আমি শিখেছি বড় কিছু করতে হলে শুদ্ধ ভাবে বাঁচতে হয়, শুদ্ধ ভাবে ভাবতে হয়, দর্শকের বুদ্ধিমত্তায় বিশ্বাস করতে হয়। আমি চেষ্টা করে যাব, আমার ব্যাংকে টাকা না জমুক, ঝুলিতে অ্যাওয়ার্ড না জমুক, কিন্তু আপনাদের ভালবাসায় যেন আমার মনে একাউন্ট ভরে থাকে। পরিবার নিয়ে আমি যেন সুখে, সুস্থ্য ভাবে থাকতে পারি, আপনাদের জন্য ভাল সিনেমা নিয়ে নিয়মিত আসতে পারি। আমি কৃতজ্ঞ ‘ঢাকা অ্যাটাক’র পুরো টিমের কাছে ,’ ঢাকা অ্যাটাক’ সফলতার মূলে একে অপরকে ভালবাসতে পারা সুইট একটা টিম।

একটি সিনেমার সফলতা কিচ্ছু না, কিছুই না ….. আমি যেখানে পৌঁছাতে চাই এখান থেকে সেই পাহাড়ের চূড়াটা স্পষ্ট ভাবে দেখা যায় কেবল। সবাই মিলে বাংলাদেশের সিনেমাকে নিতে হবে সেখানে। অনেক কঠিন পথ পাড়ি দেয়া বাকী, আপনাদের ভালবাসা আমার একমাত্র সাহস, একমাত্র সম্পদ। ভাল থাকবেন’।

চ্যানেল আই অনলাইন- দীপঙ্কর দীপনের ফেসবুক পোস্ট
                                                                                                                        দীপঙ্কর দীপনের ফেসবুক পোস্ট
চ্যানেল আই অনলাইন- ঢাকা অ্যাটাক এর শুটিং চলাকালীন কিছু ছবি
                                                                                                      ঢাকা অ্যাটাক এর শুটিং চলাকালীন কিছু ছবি
BSH
Bellow Post-Green View
Bkash Cash Back