চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

১৩ বছরে ‘ওম শান্তি ওম’, আপ্লুত দীপিকা

২০০৭ সালে ফারাহ খান পরিচালিত ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন দীপিকা পাডুকোন। যেখানে বলিউড কিং খানের বিপরীতে জুটি বেঁধে রাতারাতিই দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন এই অভিনেত্রী।

১০ নভেম্বর সেই ‘ওম শান্তি ওম’ ছবিটি মুক্তির ১৩ বছর পূর্ণ করলো। আর এই দিন স্মরণে স্মৃতিকাতর বর্তমান বলিউডের শীর্ষ অভিনেত্রী দীপিকা।

বিজ্ঞাপন

ক্যারিয়ারে শুরুতেই ‘ওম শান্তি ওম’ ছবিটি যে কৃতিত্ব এনে দিয়েছে দীপিকাকে, তা কি ভোলা যায়! সেই আবেগের জায়গা থেকেই ‘ওম শান্তি ওম’ এর মুক্তির ১৩ বছরে নিজের অনুভূতির কথা জানিয়েছেন তিনি।

শুধু তাই নয়, নিজের ইনস্টাগ্রামে ‘ওম শান্তি ওম’ এর শুটিংয়ের একটি ছবি শেয়ার করে শাহরুখ ও ফারাহ খানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দীপিকা।

বলিউডে যাত্রা শুরু করার আগে মডেলিং ও টিভিসি ছিল দীপিকার কাজের জায়গা। সেসময় প্রয়াত ডিজাইনার ওয়েনডেল রড্রিক্সের এই ফ্যাশন শোয়ের মডেল হয়েছিলেন দীপিকা। যেখানে তিনি নজর কেড়েছিলেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার। সেখান থেকেই মূলত মালাইকা ‘ওম শান্তি ওম’ সিনেমাটির জন্য ফারাহ খানকে দীপিকার নাম সাজেস্ট করেছিলেন। আর প্রথম ছবিতে আত্মপ্রকাশ করেই দীপিকা জিতে নিয়েছিলেন দর্শকদের ভালোবাসা এবং ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড।

এরপর থেকে তাকে আর ফিরে তাকাতে হয়নি। নিজের কাজ দিয়ে খুব ভালোভাবেই সবার হৃদয় জিতে নিয়েছেন এই অভিনেত্রী।