চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

১১ বছর বয়সে রণবীরের সঙ্গে প্রথম দেখা হয়েছিল আলিয়ার

অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে দেখা যাবে আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে। কিন্তু পনের বছর আগেও একসঙ্গে একটি কাজ করেছিলেন তারা।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করতে গিয়ে ২৬ বছর বয়সী আলিয়ার সঙ্গে ৩৭ বছরের রণবীর কাপুরের মধ্যে প্রেমের সম্পর্কে গড়ে উঠেছে। ১৫ বছর আগে সঞ্জয় লীলা বানসালির অসফল প্রজেক্ট ‘বালিকা বধূ’ ছবির জন্য ফটোশুট করেছিলেন আলিয়া-রণবীর। তখন আলিয়ার বয়স ছিল ১১। আর রণবীরের ২২।

রণবীর কাপুরের পুরানো একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আলিয়া যখন অভিনেত্রী হয়ে উঠেননি, তখন থেকেই তিনি আলিয়াকে চিনেন। আলিয়ার কাজের ভক্ত হয়ে গিয়েছিলেন প্রথম ফটোশুট করেই।

সাক্ষাৎকারের সময় আলিয়া পাশেই ছিলেন। তিনি হাসছিলেন। রণবীরের কথা প্রসঙ্গে তিনি বলেন, ‘রণবীরের সঙ্গে যখন প্রথম দেখা হয়, তখন আমার ১১ বছর। ফটোশুটের জন্য রণবীরের কাঁধে মাথা রাখতে বলা হয়েছিল। আমি এত লজ্জা পাচ্ছিলাম যে শেষ পর্যন্ত রণবীরের কাঁধে মাথা রাখতেই পারিনি।’

২০২০ সালের গ্রীষ্মকালে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। ছবিটির কাহিনী কল্পবিজ্ঞান ভিত্তিক। এক অলৌকিক রোমান্টিক রূপকথার গল্প। এই ছবিতে আলিয়া এবং রণবীর ছাড়া আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, আক্কিনেনি নাগারজুনা, মৌনি রায় এবং ডিম্পল কাপাডিয়া। -হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন: