চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হ্যাটট্রিক, ১০ গোল ও তুলকালামের ম্যাচ

এক দলের গোল ৬, প্রতিপক্ষের ৪! গোল আর পাল্টা গোল, মোট ১০ গোল। সঙ্গে রেফারির সঙ্গে তুলকালাম কাণ্ড। তাতে সবচেয়ে বেশি গোল আর হট্টগোলের ম্যাচ দেখে ফেলল বাংলাদেশ প্রিমিয়ার লিগ। সোমবার আরামবাগকে ৬-৪ গোলে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। হ্যাটট্রিক করেছেন জামালের নাইজেরিয়ান রাফায়েল ওনব্রেবে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার ম্যাচের ৮ মিনিটে গোলের সূচনা করেন শেখ জামালের নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েল। ঠিক ৮ মিনিট পরেই তা শোধ করে দেন আরামবাগের রবিউল।

সমতায় থাকা ম্যাচে ২২ মিনিটে আরামবাগকে এগিয়ে নেন বাপ্পি। আর ৪০ মিনিটে কর্নার থেকে পাওয়া বলে মাথা ছুঁয়ে সেটাও শোধ করে জোড়া গোল পূর্ণ করেন রাফায়েল।

প্রথমার্ধের তিন মিনিট বাকি থাকতে আবারও গোল, আবারও এগিয়ে যায় আরামবাগ। গোলদাতা সুমন। পরে যোগ করা সময়ে হ্যাটট্রিক করে শেখ জামালকে সমতায় ফিরিয়েই বিরতিতে যান রাফায়েল।

বিরতিতে যাওয়ার আগে মাঠে উত্তেজনা ছড়িয়েছে এক দফা। রাফায়েলের তৃতীয় গোলকে হ্যান্ডবল দাবি করে ঘিরে ধরেন আরামবাগের খেলোয়াড়রা। মাঠে ঢুকে পড়ে সমর্থকরা। পরে পুলিশ এসে পরিস্থিতি সামলে নেয়।

দ্বিতীয়ার্ধে গোল হয়েছে আরও চারটি। তিনটিই করেছে শেখ জামাল। ৪৮ ও ৬৩ মিনিটে সলোমনের জোড়া গোল ম্যাচ থেকে ছিটকে দেয় আরামবাগকে। মাঝখানে ৫৭ মিনিটে গোল করেছেন নুরুল। যোগ করা সময়ে আরামবাগের বুকোলা পেনাল্টি থেকে গোল করলে ১০ গোলে শেষ হয় উত্তেজনার ম্যাচ।

বিগ স্কোরের ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এসেছে শেখ জামাল। ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে শীর্ষে চট্টগ্রাম আবাহনী।