চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হোয়াইট হাউজের বাইরে গুলি, দ্রুত সংবাদ সম্মেলন ছাড়লেন ট্রাম্প

হোয়াইট হাউজের ব্রিফিং রুমে তখন সংবাদ সম্মেলন চলছিলো। বাইরে হঠাৎ গুলির শব্দ। দ্রুত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সংবাদ সম্মেলন থেকে সরিয়ে নিয়ে গেলেন নিরাপত্তাকর্মীরা।

মার্কিন গণমাধ্যম সিএনএন জানিয়েছে কয়েক মিনিট পরে ফিরে এসে নিজেই গুলির বিষয়টি নিশ্চিত করেন ট্রাম্প। তিনি বলেন, হোয়াইট হাউজের বাইরে গুলির ঘটনা ঘটেছে। এখন সব নিয়ন্ত্রণে আছে। সবসময় দ্রুত এবং কার্যকর পদক্ষেপ নেওয়ার জন্য সিক্রেট সার্ভিসকে ধন্যবাদ দিতে চাই আমি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সিক্রেট সার্ভিস সোমবার স্থানীয়সময় সন্ধ্যায় এক বিবৃতিতে বলেছে, হোয়াইট হাউসের কাছেই একজন ৫১ বছর বয়সী ব্যক্তি সিক্রেট সার্ভিস অফিসারের কাছে যান। সন্দেহভাজন ওই  ব্যক্তি অফিসারের কাছে গিয়ে বলে যে, তার কাছে একটি অস্ত্র রয়েছে। সন্দেহভাজন ব্যক্তিটি তখন ঘুরে গিয়ে আক্রমণাত্মকভাবে অফিসারের দিকে ছুটে যায় এবং কাপড়ের ভেতর থেকে কিছু বের করে।

যে ব্যক্তি এলোপাথাড়ি গুলি চালাচ্ছিলো তাকে পাল্টা গুলি করে নিয়ন্ত্রণ করা হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে আইন প্রয়োগকারী দুটি সূত্র সিএনএনকে জানিয়েছে যে, আহত ব্যক্তি নিরস্ত্র ছিল।

সিক্রেট সার্ভিস জানিয়েছে, এই ঘটনায় হোয়াইট হাউজে কোনো আঘাত আসেনি এমনকি সিক্রেট সার্ভিসের কোনো কর্মকর্তাও ঝুঁকিতে পড়েননি। তবে পেশাদারী দায়বদ্ধতার জায়গা থেকে ওই অফিসারের একটি অভ্যন্তরীণ তদন্ত করা হবে।