চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হৃতিক ভক্ত হওয়ায় স্ত্রীকে হত্যা করে আত্মঘাতী স্বামী

স্ত্রীর হৃতিক-প্রীতি সইতে না পেরে এমন কাজ করেছেন ৩৩ বছর বয়সী এক যুক্তরাষ্ট্রপ্রবাসী…

‘কাহোনা পেয়ার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে অভিষেক করেই সাড়া ফেলে দিয়েছিলেন হৃতিক রোশন।হাজারও তরুণীর ঘুম কেড়ে নিয়েছিলেন তিনি। কিন্তু কখনও হয়তো স্বপ্নেও ভাবেননি যে এই খ্যাতির কারণে প্রাণ হারাতে হবে কোনো ভক্তকে!

হ্যাঁ, এমন হৃদয়বিদারক ঘটনাই ঘটেছে যুক্তরাষ্ট্রে। শুক্রবার যুক্তরাষ্ট্র প্রবাসী ৩৩ বছর বয়সী এক ভারতীয় তার স্ত্রীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে আত্মহত্যা করেছেন। স্ত্রীর হৃতিক-প্রীতি সইতে না পেরে এমন কাজ করেছেন তিনি।

বিজ্ঞাপন

গত জুলাইতে বিয়ে করেছিলেন এই দম্পতি। স্ত্রী ডন দোজয় (২৭) হৃতিক রোশনের ছবি দেখলেই ক্ষেপে যেতেন স্বামী দিনেশ্বর বুধিদাত। হৃতিককে ঈর্ষার চোখে দেখতেন দিনেশ্বর বুধিদাত।

দোজয়ের এক বান্ধবী জানান, হৃতিকের সিনেমা দেখলে বা গান শুনলেও তা এসে বন্ধ করে দিতেন দোজয়ের স্বামী। কারণ তিনি ভীষণ ঈর্ষা করতেন। কিন্তু দোজয় হৃতিকের অন্ধ ভক্ত ছিলেন। হৃতিকের ছবি আসলেই দেখতে চাইতেন।

জানা গেছে বিয়ের কয়েক সপ্তাহ পরেই দোজয়কে প্রহার করায় গ্রেপ্তার করা হয়েছিল দিনেশ্বরকে। পরে তিনি ছাড়া পান। বন্ধুদেরকে দোজয় বেশ অনেকবার জানিয়েছেন যে স্বামী তাকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করে, প্রহার করে, ভয়ভীতি দেখায় এবং মেরে ফেলার হুমকি দেয়। কিন্তু স্বামীকে ডিভোর্স দেয়ার ব্যাপারে দোজয় ভাবেননি কারণ তাকে ভালোবাসতেন। -ডেকান ক্রনিকল

Bellow Post-Green View