চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হিরানির ‘সঞ্জু’ পছন্দ হয়নি, ‘আসল সঞ্জু’ নির্মাণ করবেন বর্মা

বলিউড তারকা সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’ বক্স অফিসে দারুণ সাড়া জাগিয়েছে। বলিউড ইতিহাসের সেরা ইনকাম করা ছয়টি সিনেমার মধ্যে সঞ্জু অন্যতম। গত ২৯জুন সিনেমাটি মুক্তির পর ভারত ও ভারতের বাইরে থেকে ছবিটি আয় করেছে ৫০০ কোটি রুপিরও বেশি।

তবে এতকিছুর পরও নাকি হিরানির ‘সঞ্জু’ পছন্দ হয়নি নির্মাতা রামগোপাল বর্মার। তাই সঞ্জয়ের নতুন বায়োপিক নির্মাণ করবেন তিনি।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ‘সঞ্জু’ দেখে নাকি একেবারেই পছন্দ হয়নি বলিউডের নামকরা পরিচালক, প্রযোজক রাম গোপালের। সে কারণেই তিনি ফের সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি করতে চান। এখনও পর্যন্ত সেই ছবির নাম ঠিক হয়েছে ‘সঞ্জু: দ্য রিয়েল স্টোরি’।

রাম গোপাল সম্প্রতি এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। কারণ রাজকুমার হিরানি নির্মিত ‘সঞ্জু’ দেখার পর রাম গোপালের মনে হয়েছে যে সঞ্জয়ের জীবনের কিছু জায়গা ছবিতে ঠিকভাবে উপস্থাপন করা হয়নি। যা দর্শকদের পরিস্কার হওয়া উচিত।

ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিররের কাছে বর্মা এই কথা স্বীকার করেছেন। তিনি বলেছেন, ‘হ্যাঁ, আমি ছবিটি বানাবো’। তবে এর বেশি কিছু বলেননি তিনি।

জানা গেছে বর্মার চলচ্চিত্র প্রতিষ্ঠান বেশি নজর দেবে সঞ্জয়ের জীবনের আইনি বিষয় এবং তার বিরুদ্ধে থাকা সন্ত্রাসী অভিযোগগুলোর দিকে। সূত্র জানাচ্ছে, ‘সঞ্জয়ের নেশাগ্রস্ত জীবন, মায়ের মৃত্যুর পর তার অসহায়ত্ব, বহুসংখ্যক সম্পর্ক  এবং সন্ত্রাসী অভিযোগের অনেক কিছুর তথ্য সংগ্রহ করা হয়ে গেছে।’

নতুন এই ছবিটি নাকি অনেক অনুদ্ঘাটিত বিষয়ের উত্তর জানাবে দর্শকদের। সূত্র আরও জানাচ্ছে যে, এসব ঘটনা নিয়ে গবেষণার জন্য বর্মা নিজেই সঞ্জয়ের সহকারী এবং পুলিশদের সঙ্গে একাধিকবার আলোচনায় বসেছেন।

‘সঞ্জু’ সিনেমায় সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেন রণবীর কাপুর। তবে রাম গোপাল বর্মার সিনেমায় কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। খুব শিগগির এ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এই নির্মাতা।

Bellow Post-Green View