চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হিমেশের কাছে পবনদীপ-অরুণিতা জুটি ম্যাজিক্যাল!

Nagod
Bkash July

ভারতীয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ এর ১২তম আসর শেষ হলেও শোয়ের বিজেতা পবনদীপ ও অরুণিতাকে নিয়ে চর্চা যেন শেষই হচ্ছে না।  

Reneta June

ইতিমধ‍্যেই হিমেশ রেশমিয়ার সুরে দুটি মৌলিক গান গেয়ে ফেলেছেন পবনদীপ-অরুণিতা জুটি। এবার তৃতীয় গানটিও রেকর্ড করে ফেললেন তারা।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) প্রকাশ্যে এসেছে ‘ও সাইয়োনি’ টাইটেলের সেই গান। যা প্রকাশ্যে আসতেই সকলের মন কেড়েছে।

‘হিমেশ কা দিলসে’ অ্যালবামের এই গানে স্টুডিও ভার্সনে দেখা গেছে জিন্সের জ্যাকেট আর টি-শার্ট পরে গানের শুটে হাজির হয়েছেন পবনদীপ। মাথায় ছিল বরাবরের মত পাহাড়ি টুপি। অন্যদিকে অরুণিতার পরনে ছিল স্কার্ট আর ক্রপ টপ। মাথায় খোঁপা করে চুলে দিয়েছেন ফুলের মালা।

পুরো ভিডিওতেই গানের রেকর্ডিংয়ের মাঝে পবনদীপ ও অরুণিতার কেমিস্ট্রি সবার চোখ পড়েছে। যা থেকেই বোঝা যাচ্ছে, একে-অপরের সঙ্গ কতটা উপভোগ করেন দুজন। এদিকে ২৪ ঘণ্টা পেরনোর আগেই ইউটিউবে এই মিউজিক ভিডিও দেখে ফেলেছেন প্রায় ৩০ লাখ ভিউয়ার্স।

এই নিয়ে তৃতীয়বার হিমেশ রেশামিয়ার মিউজিক অ্যালবামে কাজ করলেন পবনদীপ ও অরুণিতা। আগের গান দুটিও ছিল সুপার-ডুপার হিট। ‘হিমেশ কি দিলসে’ অ্যালবামের ‘তেরি উমিদ’ গানটি গেয়েছিলেন তারা। তারও আগে ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামের জন্য একটি গেয়েছিলেন।

পবনদীপ ও অরুণিতা প্রসঙ্গে হিমেশ জানান, ওদের জুটি ম্যাজিক্যাল। এর আগেও ওদের দুটো গান ‘তেরে বগের’ও ‘তেরি উমিদ’ ব্লকবাস্টার হিট হয়েছিল। আমি জানি ‘ও সাইয়োনি’ও সকলের মন জয় করে নেবে।

তিনি বলেন, এই গানটা একটু আলাদা। রোমান্টিক অ্যাঙ্গেল থাকলেও এই গানে একটা ফোক রিদম ব্যবহার করা হয়েছে। পাশাপাশি গানটিতে ওদের কেমিস্ট্রি তো অনবদ্য।

BSH
Bellow Post-Green View