চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

হাসপাতালে প্রিয়াঙ্কা-নিকের মেয়ে

বিজ্ঞাপন

সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। দুজনেই সামাজিক মাধ্যমে জানিয়েছেন সুখবরটি। কিন্তু এখনই মেয়েকে ঘরে আনতে পারছেন না প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস। আরও বেশ কিছু দিন তাদের সন্তানকে রাখতে হবে হাসপাতালে।

ডেইলি মেইলের সূত্রে জানা গেছে, নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগেই জন্ম নিয়েছে প্রিয়াঙ্কা-নিকের সন্তান। ফলে বেশ কিছুদিন চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হবে নবজাতককে। শোনা গেছে, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে এই দম্পতির মেয়ে।

pap-punno
Bkash May Banner

শনিবার মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘সারোগেসির মাধ্যমে সন্তান নিয়েছি আমরা। শ্রদ্ধার সঙ্গে অনুরোধ করছি বিশেষ এই সময়ে আমাদের গোপনীয়তা বজায় রাখার জন্য, যেন পরিবারের প্রতি মনোযোগ দিতে পারি। ধন্যবাদ।’

জানা গেছে, যিনি প্রিয়াঙ্কা-নিকের সন্তান ধারণ করেছেন, তিনি এই নিয়ে পঞ্চম বার সারোগেট মা হয়েছেন। সেই নারীর সঙ্গে দেখা হওয়ার পরে তারকা-দম্পতির তাকে পছন্দ হয়ে যায়।

প্রিয়াঙ্কা-নিকের বাবা-মা হওয়ার খবরটি প্রকাশ পাওয়ার পরে সামাজিক যোগাযোগের সকল মাধ্যমে তা ভাইরাল হয়ে যায়। এই জুটির সহকর্মী ও ভক্ত অনুরাগীরা প্রিয়াঙ্কা-জোনাসকে অভিনন্দন জানাচ্ছেন।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer