চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ছাত্রলীগের পদবঞ্চিতদের

বাংলাদেশ ছাত্রলীগের পদবঞ্চিতদের উপর হামলার প্রতিবাদ জানিয়ে বিচারের দাবিতে মানববন্ধন করেছে সংগঠনটির পদবঞ্চিতরা। বুধবার দুপুর ১টায় অপরাজেয় বাংলার সামনে মানববন্ধন করে তারা।হামলাকরীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন তারা। 

এ ঘটনায় গঠিত তদন্ত কমিটির প্রতি অনাস্থা প্রকাশ করে রোকেয়া হলের সভাপতি ও ডাকসুর বর্তমান কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক বিএম লিপি আকতার বলেছেন: এই তদন্ত কমিটি অবৈধ। কারণ যারা হামলা করেছে তাদের রাখা হয়েছে এ কমিটিতে। কমিটিকে ৪৮ ঘণ্টার মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হলেও এখন পর্যন্ত কমিটির পক্ষ থেকে কেউ তাদের সাথে যোগাযোগ করেনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

লিপি আকতার বলেন: আমাদের উপর যে হামলা করা হয়েছে সেটার সব প্রমাণ আছে। আমরা চাই এর সুষ্ঠু বিচার হোক। যারা অযোগ্য তাদেরকে পদ দিয়ে পদবৈষম্য করা হয়েছে। এগুলো পুনরায় বিবেচনা করা হোক।

ছাত্রলীগের মারামারি নিয়ে উদ্বেগের কিছু নাই আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফের এ বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শাসুন্নাহার হলের সাধারণ সম্পাদক নিপ ইসলাম তন্বি বলেছেন: আমরা কী তাহলে মারা যাব? আমরা মারা গেলে সেটা বড় ঘটনা হবে? আমরা নারীরা লাঞ্ছিত হয়েছি আমাদেরই দলের নেতা-কর্মীদের দ্বারা। এটা বড় ঘটনা না হলে বড় ঘটনা কোনটি?

এছাড়া মারামারি নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে বলেও দাবি করেন তিনি।

Bellow Post-Green View