চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাটের বড় গরুগুলো বিনামূল্যে পৌঁছে দিচ্ছে ‘ট্রাক লাগবে’ অ্যাপ

আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে নতুন ক্যাম্পেইন শুরু করেছে দেশীয় স্টার্টআপ ‘ট্রাক লাগবে’। এই ক্যাম্পেইনে রাজধানীর হাটগুলোর সবচেয়ে বড় গরুগুলোকে ট্রাকের মাধ্যমে ক্রেতার বাসায় পৌঁছে দেবে ‘ট্রাক লাগবে’। ১৯ আগস্ট থেকে শুরু করে ঈদের আগের দিন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

হাটগুলোর মধ্যে রয়েছে- গাবতলি পশুর হাট, আফতাব নগর হাট, খিলক্ষেত ৩০০ ফুট সড়ক, খিলগাঁও মেরাদিয়া বাজার, নয়াবাজার হাট, কমলাপুর স্টেডিয়াম, শ্যামপুর বালুর মাঠ, ধোলাইখাল হাট, হাসনাবাদ হাট, কচুক্ষেত কোরবানির হাট, উত্তরা ১৫নং সেক্টর, মিরপুর সেকশন- ৬ (ইস্টার্ন হাউজিংয়) ও মোহাম্মদপুর বুদ্ধিজীবী সড়কসংলগ্ন (বছিলা) হাট।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই হাটগুলো থেকে ইতোমধ্যে আটটি বড় গরু বাছাই করেছে ট্রাক লাগবে। এর মধ্যে রয়েছে- হড়িয়ানার নাগিন (ধোলাইখাল), থমাস (মেরাদিয়া), কালু(উত্তরা), পাগলু (গাবতলী), পাবনার বাদশাহ (মিরপুর ইস্টার্ন হাউজিং), কালা মানিক (৩০০ ফিট), তুফান (কমলাপুর), কালা চাঁন (আফতাবনগর)। এই গরুগুলো রাজধানীতে ফ্রিতে ডেলিভারি দেবে ট্রাক লাগবে।

২৫টি গাড়ি দিয়ে গত বছরের জুলাইয়ে যাত্রা শুরু করে অ্যাপভিত্তিক ট্রাকসেবা ‘ট্রাক লাগবে’। বর্তমানে এ প্লাটফর্মটিতে যুক্ত হয়েছে নয় হাজারের বেশি ট্রাক। ‘ট্রাক লাগবে’র বিষয়ে বিস্তারিত জানতে অথবা ট্রাক ভাড়া করাসহ যেকোনো প্রয়োজনে ০১৯৩৯১০০১০০ নম্বরে কল করে কাস্টমার কেয়ারের সহযোগিতা নেওয়া যাবে। এ ছাড়া গুগল-প্লে স্টোর থেকে নামানো যাবে ‘ট্রাক লাগবে’ অ্যাপটি।