চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হলিউডে বছর মাতাবে সুপারহিরোরা

সুপারহিরো ভিত্তিক চলচ্চিত্রগুলো নিয়ে দর্শকদের মাতামাতি সবসময়ই বেশি। ছোটবেলা থেকে কমিকের বইয়ে পড়া চরিত্রগুলোকে বড় পর্দায় দেখতে আগ্রহী সব বয়সের মানুষই। অপশক্তিকে ঘায়েল করে চারপাশ শান্তিতে ভরিয়ে তুলছে সুপারহিরোরা, এই দৃশ্য যেন সবারই অতি প্রিয়। ২০১৮ সালে হলিউড তৈরি এরকম অনেকগুলো সুপারহিরো চলচ্চিত্র নিয়ে। পাঠকদের জন্য থাকল সে তালিকা-

ব্ল্যাক প্যান্থার: ইতিহাসের প্রথম কালো সুপারহিরো এবার পাচ্ছে নিজের চলচ্চিত্র। চ্যাডউইক বোসম্যান ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ এই চরিত্রকে আলাদাভাবে পর্দায় আনছেন এবার খলনায়ক কিলমঙ্গার রূপী মাইকেল বি জোডানকে নিয়ে। ‘ব্ল্যাক প্যান্থার’ মুক্তি পাবে ফেব্রুয়ারির ১৬ তে।

বিজ্ঞাপন

অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার: এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত সুপারহিরো চলচ্চিত্র এটি। ‘ইনফিনিটি ওয়ার’ মুক্তি পাবে ২৭ এপ্রিল।

ডেডপুল ২: রায়ান রেনল্ডস আবারও ফিরছেন ডেডপুল এর চলচ্চিত্র নিয়ে। এই সিরিজের দ্বিতীয় চলচ্চিত্রটি পর্দা কাঁপাতে আসছে ১৮ মে।

ইনক্রেডিবলস ২: ১৪ বছর পর ‘দ্য ইনক্রেডিবলস’ এর দ্বিতীয় পর্ব আসছে পর্দায়। ব্র্যাড বার্ড এর পরিচালনায় ‘ইনক্রেডিবলস ২’ মুক্তি পাবে ১৫ জুন।

অ্যান্ট-ম্যান এন্ড দ্য ওয়াস্প: ২০১৫ সালের জনপ্রিয়তা পাওয়া ‘আন্ট-ম্যান’ এর সিকুয়েল নিয়ে এবার আসছে ‘আন্ট-ম্যান এন্ড দ্য ওয়াস্প’। এই চলচ্চিত্র মুক্তি পাবে ৬ জুলাই।

টিন টাইটানস গো! টু দ্য মুভিজ: এনিমেশন সিরিজ ‘টিন টাইটান’ এবার আসবে বড় পর্দায়। ক্রিস্টেন বেল, উইল আর্নেট অভিনীত এই চলচ্চিত্র মুক্তি পাবে ২৭ জুলাই।

ভেনম: একইসঙ্গে স্পাইডারম্যান এর ভালো চরিত্র ও খলনায়ক হিসেবে পরিচিত টম হার্ডি এবার এডি ব্রক হয়ে ধরা দেবেন ‘ভেনম’ চলচ্চিত্রে। এটি মুক্তি পাবে ৫ অক্টোবর।

এক্স-মেন: ডার্ক ফিনিক্স: এক্স-মেন সিরিজের ১৩ তম চলচ্চিত্র হিসেবে আসছে ডার্ক ফিনিক্স। মুক্তি পাবে ২০১৮ এর ২ নভেম্বর।

স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্স: একই সঙ্গে অনেকগুলো স্পাইডার-ম্যানকে পাওয়া যাবে স্পাইডার-ম্যান সিরিজের এই চলচ্চিত্রে। এরই মাঝে দর্শক পেয়ে গেছে কালো স্পাইডার-ম্যান। ‘স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্স’ মুক্তি পাবে ১৪ ডিসেম্বর।