চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হলিউডের যে চরিত্রগুলো ছেলেদের ‘ক্রাশ’

সিনেমার চরিত্রগুলো মাঝে মাঝে এতটাই সুন্দর হয় যে দর্শক বাস্তব জীবনের সাথে মিলিয়ে ফেলে, প্রেমে পড়ে যায়। হলিউডের তেমনই পাঁচ নারী চরিত্র নিয়ে সাজানো হয়েছে এই ফিচারটি, যেই চরিত্রগুলোর প্রেমে পড়েছেন লাখো পুরুষ।

রোজ: ‘টাইটানিক’ দেখেননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আর এই সিনেমার রোজ চরিত্রের প্রেমে পড়েননি, এমন পুরুষও খুঁজে পাওয়া দায়। অসাধারণ অভিনয় ও নজরকাড়া সৌন্দর্যে কেট উইন্সলেট রোজ চরিত্রে অভিনয় করে লাখো পুরুষের মন জিতে নিয়েছেন।

বিজ্ঞাপন

লারা ক্রফট: লারা ক্রফট একটি কাল্পনিক চরিত্র। ভিডিও গেম তৈরির প্রতিষ্ঠান ইডিওস ইন্টার‌্যাক্টিভ-এর তৈরিকৃত টুম্ব রেইডার-এর মূল নায়িকা লারা ক্রফট। যুগের পর যুগ গেমারদের মোহিত করেছে এই চরিত্রটি। ভিডিও গেমের শক্তিশালী এই নারী চরিত্রটি যখন সিনেমায় দেখতে পায় দর্শক, তখন মুগ্ধতা যেন আরও বেড়ে যায়।

প্রিন্সেস লেইয়া: ডিজনি প্রিন্সেসদের বাইরে যেই প্রিন্সেসের জনপ্রিয়তা সবচেয়ে বেশি, তিনি প্রিন্সেস লেইয়া। জনপ্রিয় মুভি সিরিজ ‘স্টার ওয়ারস’-এর প্রিন্সেস লেইয়া চরিত্রে অভিনয় করে পুরুষদের মন জয় করেছিলেন প্রয়াত ক্যারি ফিশার।

ক্যাথেরিন ট্রামেল: ‘বেসিক ইন্সটিঙ্কট’ ছবিতে ক্যাথেরিন ট্রামেল চরিত্রে অভিনয় করেছেন শ্যারন স্টোন। এই চরিত্রটি তার অসাধারণ সৌন্দর্য দিয়ে যে কারও চিন্তাশক্তিকে বাধাগ্রস্ত করতে পারে। খলচরিত্র হলেও ক্যাথেরিন ট্রামেল কেড়ে নিয়েছেন লাখো পুরুষের ঘুম।

ভিভিয়ান ওয়ার্ড: ‘প্রিটি ওমেন’ ছবিতে ভিভিয়ান ওয়ার্ড চরিত্রে জুলিয়া রবার্টসের কথা মনে আছে? সুন্দর, স্নিগ্ধ এই চরিত্রটি মন জিতে নিয়েছিল দর্শকের। ভিভিয়ান ওয়ার্ড হয়ে উঠেছিলেন অসংখ্য পুরুষের ক্রাশ। মেনসএক্সপি