চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হবিগঞ্জে ৪ শিশু হত্যা মামলার বিচার শেষ হয়নি

এক বছর পেরিয়ে গেলেও হবিগঞ্জের বাহুবলে চাঞ্চল্যকর ৪ শিশু হত্যাকাণ্ডের বিচার শেষ হয়নি। সরকারের পক্ষ থেকে তিন মাসের মধ্যে বিচার কাজ শেষ করার আশ্বাস থাকলেও তা পায়নি শোকাহত পরিবারগুলো, বরং আসামিপক্ষের হুমকির মুখে তারা এখন নিরাপত্তাহীন।

হবিগঞ্জের বাহুবলে চাঞ্চল্যকর ৪ শিশু হত্যাকাণ্ডের এক বছর পূর্ণ হলো আজ। ২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি বিকেলে খেলতে গিয়ে নিখোঁজ হয় বাহুবল উপজেলার জাকারিয়া আহমেদ শুভ, মনির মিয়া, তাজেল ও ইসমাঈল হোসেন। নিখোঁজের ৫ দিন পর ১৭ ফেব্রুয়ারি গ্রামের ইচাবিল নামক স্থানে মাটি চাপা অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ঘটনার এক বছরেও বিচার কাজ শেষ না হওয়ায় হতাশ নিহতদের পরিবার। নিহতের স্বজনদের দাবী আসামিপক্ষের অব্যাহত হুমিকতে তারা নিরাপত্তাহীন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী জানিয়েছেন, বিচারক সংকট ও আসামিদের আইনজীবী না থাকা ও তিন জন আসামি পলাতক থাকায় মামলা কার্যক্রম ব্যাহত হয়। আসামিদের সর্বোচ্চ শাস্তি দাবি করছেন জনপ্রতিনিধিরা।

গ্রাম্য পঞ্চায়েত নিয়ে বিরোধের জের ধরে চার শিশুকে হত্যা করা হয়। অভিযুক্ত নয়জনের মধ্যে পাঁচজন আসামি বর্তমানে কারাগারে আছেন। বাচ্চু নামের একজন র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়। এছাড়া বাকি তিন আসামি বিল্লাল, উস্তার ও বাবুল পলাতক রয়েছে।

Bellow Post-Green View