চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হবিগঞ্জে ৩ সরকারি কর্মকর্তাসহ আরও ১৮ জন করোনায় আক্রান্ত

চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ: হবিগঞ্জে একজন নার্স ও ৩ জন সরকারি কর্মকর্তাসহ নতুন করে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন আরও ১৮ জন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭২ জন।

শুক্রবার বিকেলে তাদের রিপোর্ট ঢাকা ল্যাব স্বাস্থ্য বিভাগের নিকট আসে। বিষয়টি নিশ্চিত করেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল। তিনি জানান, আক্রান্তদের বয়স ১৪ থেকে ৫১ বছরের মধ্যে। তাদের মাঝে একজন নার্স, একজন ব্যাংক কর্মকর্তা, প্রকৌশলী ও নির্বাচন কর্মকর্তাসহ ৩ জন সরকারি কর্মকর্তা রয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাগণ এ তথ্য নিশ্চিত করে বলেন, আক্রান্তদেরকে আইসোলেশনে নিয়ে আসা হয়েছে। তাদের পরিবারকেও কোয়ারেন্টিন করা হচ্ছে। তাদের সংস্পর্শে আসা লোকজনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানোর কার্যক্রম ইতোমধ্যে শুরু হয়েছে বলেও জানিয়েছেন তারা।

বিজ্ঞাপন

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় মোট ৭২ জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মাঝে ডাক্তার, নার্স, প্রশাসনের কর্মকর্তা, কর্মচারীও রয়েছেন। জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় ৯ এপ্রিল। এরপর নারায়ণগঞ্জ, ঢাকাসহ বিভিন্ন স্থান থেকে আসা লোকজনের মাধ্যমে তা ছড়িয়ে পড়ে।