চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

হবিগঞ্জে শায়েস্তাগঞ্জের সুরাবই গ্রামে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে কুদরত আলী নামে একজন নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত কুদরত আলী সদর উপজেলার দড়িয়াপুর গ্রামের বাসিন্দা ওমর আলীর ছেলে। পুলিশের দাবি নিহত ব্যক্তি ডাকাত দলের সর্দার ছিলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ ঘটনায় ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি দেশীয় পাইপগান, ৬ রাউন্ড গুলি, ২টি রামদা, রডসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

শায়েস্তাগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম জানান: মঙ্গলবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে সুরাবই গ্রামের ফজলু মিয়ার বাঁশ বাগানে একদল দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলামের নেতৃত্বে শায়েস্তাগঞ্জ থানা ও ডিবি পুলিশ রাত সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

সেসময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ডাকাতরা পিছু হটে। পরে সেখান থেকে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়দের মাধ্যমে নিহত কুদরত আলীর পরিচয় নিশ্চিত হয় পুলিশ। নিহত ডাকাত সর্দার কুদরত আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি ডাকাতির মামলা রয়েছে।

Bellow Post-Green View