চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হইচইয়ে ফারুকীর টেলিভিশন, ১৩ জুন পিঁপড়াবিদ্যা

গেল এপ্রিলের শেষ সপ্তাহে ‘কাঠবিড়ালী’র মধ্য দিয়ে প্রথম কোনো বাংলাদেশি ছবির প্রিমিয়ার হয় জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম ‘হইচই’-তে। মাস খানেক পর এবার এই প্লাটফর্মে আসছে দেশের মেধাবী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর দুই সিনেমা।

শুক্রবার (৫ জুন) থেকে ভারতীয় প্লাটফর্ম হইচইয়ে দেখা যাবে ফারুকীর আলোচিত ছবি ‘টেলিভিশন’। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটির যৌথভাবে কাহিনী লিখেছেন আনিসুল হক ও ছবির পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।

বিজ্ঞাপন

ছবিয়াল, স্টার সিনেপ্লেক্স ও মোগাদর ফিল্ম (জার্মানি) এর যৌথপ্রযোজনায় এই ছবিতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী ও নুসরাত ইমরোজ তিশা।

বিজ্ঞাপন

ছবিটি স্ট্রিমিং হওয়ার আগের দিন (৪ জুন) রাতে অনলাইন আড্ডার আয়োজন করে হইচই। যেখানে উপস্থিত ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, অভিনেত্রী তিশা, চঞ্চল চৌধুরী, শিনা চৌহান ও মোশাররফ করিম। সেখানে ‘টেলিভিশন’ চলচ্চিত্রের অনলাইন প্রিমিয়ার ছাড়াও জনানো হয় আরো একটি সুসংবাদ!

জানানো হয় ফারুকীর আরেক আলোচিত ছবি ‘পিঁপড়াবিদ্যা’ও আসতে চলেছে হইচইয়ে। টেলিভিশন প্রিমিয়ার হওয়ার এক সপ্তাহ পর অর্থ্যাৎ ১৩ জুন সেই ছবিটি দেখা যাবে হইচইয়ে।

দুই ছবির সঙ্গে সংশ্লিষ্টরা তাদের আড্ডায় শুটিং সময়ের নানা অভিজ্ঞতার কথা তুলে ধরেন।