চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সড়ক দুর্ঘটনার কবলে রাজ-তুষি-খায়রুল ও জুনায়েদ

আলোচিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’র চার অভিনেতা সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন। তারা হলেন লাক্স তারকা নাজিফা তুষি, অভিনেতা শরিফুল রাজ, খায়রুল বাসার ও জুনায়েদ।

বর্তমানে তারা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে অভিনেত্রী তুষির বাম পাঁজরের হার ভেঙে গেছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। শরিফুল রাজ ও খায়রুল বাসারের অবস্থা আশঙ্কা মুক্ত থাকলেও জুনায়েদ এখনও রয়েছেন নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)।

বিজ্ঞাপন

তার ঘনিষ্ট একজন চ্যানেল আই অনলাইনকে জানান, জুনায়েদ দুর্ঘটনাকবলিত গাড়িটির মাঝখানে বসেছিলেন। বেশ চোট পেয়েছেন, তবে সকালে তার জ্ঞান ফিরেছে। চিকিৎসকরা জানিয়েছেন আশঙ্কামুক্ত। আইসিইউতে রেখেই তার চিকিৎসা চলছে৷

এদিকে গুলশান থানার এএসআই কামরুজ্জামান গণমাধ্যমকে জানিয়েছেন, রাত আড়াইটা তিনটার দিকে দ্রুত গতিতে আসা একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের পিলারে ধাক্কা দেয়। গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। পরে পাশে থাকা গার্ডরা গাড়ির ভেতর থেকে পাঁচজনকে উদ্ধার করে। সবাই আহত হয়। ভাগ্যক্রমে বেঁচে যান।

সম্প্রতি দেশীয় ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পায় মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’। এতে অভিনয় করে প্রশংসা কুড়ান শরিফুল রাজ, খায়রুল বাসার, জুনায়েদ, ইয়াশ রোহান ও নাজিফা তুষিরা।

বিজ্ঞাপন