চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের বহনকারী গাড়ি দুর্ঘটনা কবলিত

Nagod
Bkash July

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের বহনকারী একটি গাড়ি উল্টে গিয়ে দুর্ঘটনা কবলিত হয়েছে।  এ ঘটনায় সংগঠনটির প্রায় ১২ জন শীর্ষস্থানীয় নেতা আহত হয়েছেন। তাদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর, আহতদের সকলেই নারায়ণগঞ্জ-রাজধানী ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Reneta June

চ্যানেল আই অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন।

তিনি বলেন: দেশজুড়ে কয়েক ধাপে চলমান পৌরসভা নির্বাচনে সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে একটি টিম ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিলো। তাদের বহনকারী গাড়িটি নারায়ণগঞ্জ রূপগঞ্জের কাছে রাস্তার পাশে উল্টে গিয়ে দুর্ঘটনায় কবলিত হয়। এসময় গাড়িতে থাকা সকলেই কমবেশি আহত হয়। তারা এখন নারায়ণগঞ্জসহ রাজধানী ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহতদের মধ্যে প্রাথমিকভাবে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক এবং জাতীয় কমিটির সদস্য এ্যাড. দিদার হোসেন রিজভী অবস্থা গুরুতর ছিলো। তাই নিকটস্থ রূপগঞ্জে অবস্থিত ইউ এস বাংলা হাসপাতালে নেওয়া হয় বলে জানান মোয়াজ্জেম।

দুর্ঘটনায় আরও আহত হন: যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম আজিম ও সাংগঠনিক সম্পাদক জননেতা নাফিউল করিম নাফা, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, শিল্প বিষয়ক সম্পাদক নজিবুর রহমান নিপু, উপ-প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, জাতীয় কমিটির সদস্য সাইদুর রহমান ও মনিরুজ্জামান পামেন।

BSH
Bellow Post-Green View