চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্বীকৃতি পেল ‘শাকিব খান ফিল্মস’

ফেসবুক কর্তৃপক্ষ এবার স্বীকৃতি দিল ঢাকাই ছবির শীর্ষ অভিনেতা শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খান ফিল্মসকে (এসকে ফিল্মস)। 

মঙ্গলবার বিকেলের দিকে শাকিব খান ফিল্মসের পাশে দেখা যাচ্ছে নীল বৃত্তের মধ্যে সাদা টিক চিহ্ন। ফলে এ প্রযোজনা সংস্থার পেজটি এখন থেকে ফেসবুক কর্তৃপক্ষের নজরদারিতে থাকবে। সেই সঙ্গে ভেরিফায়েড হওয়ায় এসকে ফিল্মসের নামে ভুয়া পেজগুলো বন্ধ হয়ে যাবে।

বিজ্ঞাপন

২০১৫ সালে শাকিব খানের ফ্যান পেজ ভেরিফায়েড হয়। এবার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসকে ফেসবুক কর্তৃপক্ষ স্বীকৃতি দেয়ায় ধন্যবাদ জানিয়ে শাকিব খান বলেন, ভেরিফায়েড হওয়ায় অফিসিয়াল পেজ কোনটা সহজেই বোঝা যাবে।

বিজ্ঞাপন

তিনি জানান, এসকে ফিল্মস নিয়ে আগামিতে অনেক পরিকল্পনা। সবকিছুর আপডেটগুলো পেজ থেকে পাওয়া যাবে। পেজটি রাইট ম্যানেজার করার প্রক্রিয়ায় রয়েছে। ওটাও শিগগির সম্পন্ন হবে। বলেন, ‘সবকিছুর জন্য ফেসবুক কর্তৃপক্ষকে থ্যাংকস’। 

ভেরিফায়েড হওয়া এসকে ফিল্মসে অনুসারি ২ লাখ ৬ হাজারের বেশি। গেল বছরই পেজটি চালু করা হয়। এসকে ফিল্মস থেকে এখন পর্যন্ত নির্মিত হয়েছে সুপারহিট হিরো দ্য সুপারস্টার, পাসওয়ার্ড এবং বীর নামে তিনটি ছবি। করোনার কারণে নির্মাণের অপেক্ষায় রয়েছে আরও কয়েকটি ছবি। সবকিছু স্বাভাবিক হলেই একের পর এক ছবির কাজ শুরু হবে বলে জানান জনপ্রিয় এ চিত্রতারকা।