চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

স্বাস্থ্যবিধি মেনে চলছে কাঞ্চন-নিপুণ পরিষদের পরিচিতি সভা

বিজ্ঞাপন

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ। তারকাবহুল একটি প্যানেল দিয়ে এরইমধ্যে তারা আলোচনায় এসেছেন। ভোটারদের মধ্যেও বেশ সাড়া ফেলেছে এই পরিষদ।

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে এরইমধ্যে প্যানেল পরিচিতি পর্ব সেরেছে মিশা-জায়েদ প্যানেল। মঙ্গলবার (২৫ জানুয়ারি) মগবাজার কনভেনশন সেন্টারে চলছে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি পর্ব। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে চলছে আয়োজন।

pap-punno

এ তথ্য নিশ্চিত করে এই পরিষদের নায়ক ইমন জানান, ‘করোনার কারণে একটু সতর্ক থেকেই পরিচিতি পর্ব সারতে হচ্ছে। এখন পর্যন্ত অনেকেই এসেছেন। আশা করি সব শিল্পী ভোটারদের আজ দেখা পাবো৷ আমরা সিনিয়র জুনিয়র সবাই মিলে একটি আদর্শ নেতৃত্ব নিয়ে আসতে চাই শিল্পী সমিতির জন্য।’

Bkash May Banner

আজ এই আয়োজনে উপস্থিত আছেন কাঞ্চন-নিপুণ পরিষদের প্রার্থী রিয়াজ, ডি এ তায়েব, ফেরদৌস, সাইমন, নিরব, ইমন, কেয়া, শাহনূর, নানাশাহ, সাংকো পাঞ্জা, আরমান, গাঙ্গুয়া, সীমান্ত, জেসমিন ও বাকিরা।

পাওয়া তথ্যে জানা গেছে, কাঞ্চন-নিপুণ প্যানেলকে শুভেচ্ছা জানাতে এসেছেন চিত্রনায়ক আলমগীর, অভিনেত্রী দিলারাসহ নানা প্রজন্মের অনেক তারকা।

আজকের এই আয়োজন সাংবাদিকদের উপস্থিতির কথা থাকলেও করোনায় ভেন্যুর আপত্তির জন্য তা বাতিল করা হয়৷ আন্তর্জাতিক সম্পাদক প্রার্থী নায়ক নিরব জানান, সাংবাদিকদের নিয়ে আগামীকাল মগবাজারস্থ জলপাই রেস্তোরাঁয় একটি সংবাদ সম্মেলন করবে তাদের প্যানেল।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer