চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্বামীর অনুপ্রেরণাতেই ক্রিকেট উপস্থাপনায় যাই: পিয়া

আমার জামাই (স্বামী) প্রত্যেকটি কাজে আমাকে অনুপ্রেরণা দেয়। অনেক কাজ আমি ‘না করতে চাইলেও’ তার পরামর্শে করি। ইনফ্যাক্ট, প্রথমে আমি ক্রিকেট উপস্থাপনাও করতে চাইনি। দ্বিধায় ছিলাম, পারবো কি পারবো না! কিন্তু সেই একমাত্র ব্যক্তি যে আমাকে বলেছিল, তুমি পারবা। ইউ শুড ডু ইট। মূলত জামাইয়ের অনুপ্রেরণায় ক্রিকেট উপস্থাপনায় যাই। 

চ্যানেল আই অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে কথাগুলো বলছিলেন পিয়া জান্নাতুল। যিনি বাংলাদেশের শীর্ষস্থানীয় একজন মডেল। এ দেশের মডেল হয়ে বিশ্বের বিভিন্ন দেশে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন। মডেলিংয়ের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করেছেন পিয়া জান্নাতুল। দেখা গেছে টিভি নাটকেও। এরমধ্যে নিজেকে জড়িয়েছেন উপস্থাপনায়।

বিজ্ঞাপন

ইংল্যান্ডে অনুষ্ঠিত হওয়া গেল বিশ্বকাপে টানা দেড়মাস মাইক্রোফোন হাতে বিশ্বের বিভিন্ন ক্রিকেটারদের সাক্ষাৎকার নিয়েছেন তিনি। এছাড়া দেশে বিপিএলে একাধিকবার তিনি উপস্থাপনা করেছেন পিয়া।

শ্বশুরবাড়ির মানুষরা পিয়ার কাজগুলো ভীষণ পছন্দ করেন। সে প্রসঙ্গে তিনি বলেন, অনেকদিন যদি কাজ না করি, শ্বাশুড়ি নিজেই আমাকে বলেন, তোমাকে টিভিতে দেখা যাচ্ছেনা কেন? কি কাজ আছে তোমার বলো তো দেখবো। পিয়া বলেন, আমার শ্বশুরবাড়ির মানুষরা খুব ব্রড মাইন্ডডেট। আর আমার বাবার বাসার দিকে আগে কনজারভেটিভ ছিল, এখন নেই।

কথা প্রসঙ্গে পিয়া বলেন, কাজের ক্ষেত্রে শর্টকাট বলে কিছু নেই। যারা পরিশ্রম করে একটা সময় দাঁড়িয়ে যায়, অল্পতে যারা বড় হতে চায়, তারা হারিয়ে যায়। কোনো পরিচালক কিংবা প্রযোজককে ধরে যদি কেউ বড় হতে চায়, তবে সে কখনওই পারবে না। শাকিব খানের সঙ্গে কাজ করে অনেকেই উঁচুতে উঠেছে, আবার তার সঙ্গে কাজ করে অনেকেই হারিয়েও গেছেন।

পিয়ার পুরো সাক্ষাৎকারটি দেখুন:

Bellow Post-Green View