চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন মুশফিক

স্বাধীনতা দিবসের প্রীতি ম্যাচ চলছে শের-ই-বাংলা স্টেডিয়ামে। মাঠে লড়ছেন আকরাম-মিনহাজুল-হাবিবুল-হাসিবুলরা। টাইগার ড্রেসিংরুমের সামনে দর্শক হয়ে বাংলাদেশের লাল-সবুজ পতাকা ওড়াচ্ছেন মুশফিকুর রহিম। দুই বছর আগের আজকের দিনের ছবিটি ফেসবুকে পোস্ট করে স্বাধীনতার ৪৯তম বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন এই ক্রিকেটার।

বাংলাদেশ দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিক নিজের অফিশিয়াল ফেসবুক পেজে লিখেছেন, ‘স্বাধীনতা দিবসের শুভেচ্ছা, মাতৃভূমি। আশা করি জাতির এই কঠিন সময়ে মহান আল্লাহর রহমত আমাদের সঙ্গে থাকবে।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শহীদ জুয়েল একাদশ বনাম শহীদ মুশতাক একাদশের মধ্যে প্রদর্শনী ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয় প্রতি বছর স্বাধীনতা দিবসে। অংশ নেন জাতীয় দলের সাবেক ক্রিকেটাররা। দুই যুগেরও বেশি সময় ধরে বাঙালি জাতির গৌরবের দিনটি মাঠেই উৎসব-আনন্দে কাটান ক্রিকেটাররা। কিন্তু এবার সবাই যে যার ঘরে।

করোনাভাইরাসের হানায় স্থবির জনজীবন। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট কবে মাঠে গড়াবে সেটিই অনুমানের বাইরে। অনির্দিষ্টকালের জন্য বন্ধ সবধরণের খেলাধুলা। করোনা-প্রাদুর্ভাবের এই সময়ে খেলোয়াড়রা নিজেরা তো ঘরে আছেনই, অন্যদেরও অনুরোধ করছেন ঘরে থাকার, পরিচ্ছন্ন থাকার।