চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্বর্ণ ভেবে ইমিটেশনের গহনা চুরি গেল হেমা মালিনীর

বলিউড অভিনেত্রী হেমা মালিনীর ড্রিম গার্লের বাড়িতে চুরি গেল প্রায় নব্বই হাজার টাকার সামগ্রী। চুরি যাওয়া সামগ্রীগুলোর মধ্যে রয়েছে- গহনা ও নাচের বিভিন্ন সামগ্রী।

হেমা মালিনী অভিযোগ করে বলেছেন তার গৃহ পরিচারকই এই চুরির সাথে জরিত হতে পারে। অনুমান করা হচ্ছে, ইমিটেশনের গহনাকেই স্বর্ণ ভেবেই চুরি করা হয়েছে তার সব সামগ্রী।

বিজ্ঞাপন

জানা যাচ্ছে, আন্ধেরিতে অভিনেত্রীর একটি ওয়ারহাউস বা স্টোররুম আছে। সেখানেই নাচের যাবতীয় সাজসজ্জা থাকত। থাকত ইমিটেশনের প্রচুর গহনা। এক কাজের লোকের উপরই তা পরিষ্কার করার ভার দেওয়া ছিল। অনুমান করা হচ্ছে, ইমিটেশনের গহনাকেই আসল ভেবে নিয়ে সে চুরি করতে পারে।

ঘটনার পর থেকে তার ফোন বন্ধ বলে জানা যাচ্ছে। বেশ কিছুদিন ধরেই ওই ব্যক্তির খোঁজ মিলছিল না। ফোন করেও পাওয়া যায়নি। দিন পাঁচ-ছয় এরকম কাটার পর সন্দেহ হয় ম্যানেজারের। তারপরই ওই স্টোররুম খুঁজে। দেখা যায়, অভিনেত্রীর নাচের বেশ কিছু সামগ্রী খোয়া গিয়েছে।

এর আগে ২০১০ সাল নাগাদ অভিনেত্রীর বাড়িতে বড়সড় চুরি হয়েছিল। কয়েক লক্ষ টাকার জিনিস খোয়া গিয়েছিল বলে অভিযোগ জানান। সেবারও সন্দেহ ছিল বাড়ির কাজের লোকেদের দিকেই। এবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। -ডেকান ক্রনিকল

বিজ্ঞাপন