চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্পেনের সবচেয়ে ব্যয়বহুল জায়গায় শাহরুখের ছবির শুটিং

‘জিরো’র লম্বা বিরতি পেরিয়ে শাহরুখ বর্তমানে ব্যস্ত তার পরবর্তী প্রজেক্ট ‘পাঠান’ নিয়ে। আর তাইতো শাহরুখের এই ছবি নিয়ে ভক্তদের আগ্রহের কোন কমতি নেই।

এরই মাঝে কদিন আগে সামাজিক মাধ্যমে ফাঁস হয় স্পেনে শুটিং চলাকালীন ‘পাঠান’-এর সেটের বেশ কিছু ছবি। যেখানে শার্টলেস শাহরুখের ‘এইট প্যাক অ্যাবস’ এর পাশাপাশি দেখা মেলে হলুদ রঙের মনোকিনি পরিহিত দীপিকারও!

Reneta June

মূলত আসন্ন ‘পাঠান’ সিনেমার একটি গানের শুটিং করতেই এই জুটি ব্যস্ত স্পেনের ম্যালোর্কাতে। এরপর স্পেনের ক্যাডিজ এবং জেরেজে এর শুটিং শেষে আগামী ২৭ মার্চ স্পেনের শিডিউল শেষ করবে টিম ‘পাঠান’।

বিজ্ঞাপন

ট্রেড সোর্সের সূত্রে জানা গেছে, ‘পাঠান’ ই বলিউডের প্রথম ছবি যেটির শুট স্পেনের ম্যালোর্কাতে করা হয়েছে। মূলত এই স্থানটি ব্যয়বহুল হওয়াতেই আগে কখনো এখানে কোন সিনেমার শুট করা হয়নি।

ম্যালোর্কার পরে শাহরুখ ও দীপিকা একটি অ্যাকশন সিডিউলের জন্য ক্যাডিজ এবং জেরেসের দিকে যাবেন। সেখানে হাড় হিম করা বেশ কিছু অ্যাকশন স্ট্যান্ট নিবেন এই জুটি। সেখানকার শুট শেষেই পরিকল্পনা অনুযায়ী তারা আগামী ২৭ মার্চ স্পেনের শুটিং সিডিউল শেষ করবেন।

২০২০ সালের ১৮ নভেম্বর ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু হয়েছিল। তবে ভারতে কয়েক দফা করোনার বিরূপ প্রভাব সহ শাহরুখ পুত্র আরিয়ানের মাদককাণ্ডের ঘটনায় বেশ কয়েকবার পিছিয়ে যায় ছবিটির শুটিং। শাহরুখ ও দীপিকা ছাড়াও ছবিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন জন আব্রাহাম ও ডিম্পল কাপাডিয়া। এছাড়াও ছবিটিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে সালমান খানকেও।

জানা গেছে, সিনেমাটিতে শাহরুখ খান ও দীপিকা পাডুকোনকে দেখা যাবে ভারতীয় গুপ্তচর সংস্থার অফিসারের ভূমিকায়। প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই স্পাই অ্যাকশন থ্রিলার ছবিটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পাঠান’। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।