চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

স্ত্রী-কন্যাকে শ্বাসরোধে হত্যার পর ‌‘আত্মহত্যা’

Nagod
Bkash July

সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রী রোজিনা আক্তার ও ৯ বছরের মেয়ে সুমাইয়া আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে সবুর আলী নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

Reneta June

নিহতের স্বজনরা বলছে, স্ত্রীর টাকায় কিনে দেওয়া অটোরিকশা চুরি হওয়ার পর থেকে পারিবারিক কলহের জের ধরে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

শনিবার রাত সাড়ে ৯ টার দিকে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার ফজর আলী মালিকানাধীন টিনসেট বাড়ির একটি কক্ষে থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রোজিনা আক্তার ও স্বামী সবুর আলী কুড়িগ্রাম জেলা ফুলবাড়ি থানার চরগোরুক মন্ডল গ্রামের বাসিন্দা। রোজিনা আক্তার একটি পোশাক কারখানা চাকরি করতেন ও সবুর অটোরিকশা চালক ছিলেন। শিশু সুমাইয়া স্থানীয় একটি মাদ্রাসায় পড়ালেখা করত।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতের কোনো এক সময় এই ঘটনা ঘটে থাকতে পারে। দুই দিন ধরে কোন সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। পরে প্রতিবেশীর কক্ষে থেকে টিনের ফাঁক দিয়ে সবুরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেলে বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে অবহিত করা হয়।

আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানান, প্রাথমিক সুরহাতালে ধারণা স্ত্রী ও মেয়েকে শ্বাসরোধ করে আত্মহত্যা করেছে সবুর। ঘটনাটি একদিন আগের হতে পারে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে। কী কারণে এ ঘটনা ঘটেছে তা বলা সম্ভব হচ্ছে না। তাদের আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে এবং আরও তদন্তের পর জানা যাবে।

BSH
Bellow Post-Green View