চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্ত্রীর কারণে বোর্ডের শাস্তির মুখে ধোনি!

গ্লাভসে মিলিটারি ব্যাজের প্রতীক লাগিয়ে এমনিতেই বিতর্ক উসকে দিয়েছেন ধোনি। এবার আইন অমান্য করে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) শাস্তির মুখে ভারতের উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

ইংল্যান্ড বিশ্বকাপের ২০ দিন পেরোনোর পর এবং মাত্র ১৫ দিনের জন্য ভারতীয় ক্রিকেটাররা তাদের স্ত্রী কিংবা বান্ধবীকে সাথে রাখতে পারবেন বলে বিসিসিআই নির্দেশনা দিয়েছিল। ধোনি সেই নিয়ম অমান্য করেছেন বলে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিয়ম অনুযায়ী, আগামী ২৬ জুনের আগে স্ত্রী কিংবা বান্ধবীদের সঙ্গে রাখতে পারবেন না ধোনিরা। মাঠেও আমন্ত্রণ জানাতে পারবেন না। তবে বুধবার সাউথ আফ্রিকা ও ভারত ম্যাচে ধোনির স্ত্রী সাক্ষীকে গ্যালারিতে দেখা যায়। সঙ্গে ধোনির মেয়ে জিভা ধোনিও ছিল। গ্যালারিতে বাবার জন্য জিভাকে গলা ফাটাতে দেখা যায়!

সাউথ আফ্রিকা ম্যাচের আগে সাক্ষীর খেলা দেখতে আসার ব্যাপারটি সম্পর্কে কোনো সংবাদ বের হয়নি। কিন্তু ম্যাচ শেষে ধোনির স্ত্রী ইনস্টাগ্রামে নিজের ও মেয়ের ছবি পোস্ট করলে আলোচনার শুরু। অবস্থা যা, তাতে বিপাকেই পড়েছেন ভারতের সাবেক অধিনায়ক।

সাউদাম্পটনের রোজ বোলে গ্যালারিতে বসে খেলা দেখেন সাক্ষী। তাতে বোর্ডের আইনের স্পষ্ট লঙ্ঘন হয়েছে। ঘটনায় আইন ভাঙায় জন্য ধোনি শাস্তি পেতে পারেন বলে ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর দাবি। এই ইস্যুতে এখনো পর্যন্ত ধোনির কোনো মন্তব্য পাওয়া যায়নি। এমনকি বিসিসিআইয়ের পক্ষ থেকেও কোনো মন্তব্য করা হয়নি। কেবল দেশটির সংবাদ মাধ্যমগুলো বলছে, গ্লাভস বিতর্কে ছাড় দিলেও বোর্ড বউ-কাণ্ডে ধোনিকে ছেড়ে দেবে না!

Bellow Post-Green View