চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

স্ট্রাউসকে ইসিবি চেয়ারম্যান পদে চান মাইকেল ভন

বিজ্ঞাপন

চরম ক্রান্তিকালের মধ্য দিয়ে যাচ্ছে ইংলিশ ক্রিকেট। ২০২১ সালে একই বছরে সর্বাধিক টেস্ট হারের রেকর্ডে বাংলাদেশের অংশীদার হওয়ার পর এবারের অ্যাশেজ হেরেছে ৪-০ ব্যবধানে। দলের এই বিপর্যয়ের সময় সাবেক অধিনায়ক অ্যান্ড্রু স্ট্রাউসকে আরও একবার ইংলিশ ক্রিকেটের হাল ধরতে পরামর্শ দিয়েছেন মাইকেল ভন।

তবে এবার অধিনায়ক বা ক্রিকেটার হয়ে নয়। ইংল্যান্ড ক্রিকেটে বোর্ডের (ইসিবি) চেয়ারম্যান হয়ে দলের এই বিপর্যয় সামাল দিতে স্ট্রাউসকে আহ্বান করেছেন ভন।

pap-punno

বৃহস্পতিবার ইংলিশ গণমাধ্যম টেলিগ্রাফকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ভন। সাবেক এই অধিনায়কের মতে, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের অসাধারণ একজন চেয়ারম্যান হওয়ার যোগ্যতা রয়েছে স্ট্রাউসের।

Bkash May Banner

‘অ্যান্ড্রু স্ট্রাউসকে ইসিবির চেয়ারম্যান বানালে আমাদের জন্য বেশ ভালো একটি ব্যাপার হবে। ও জানে কোন কাজটি করা উচিত। ২০১৫ বিশ্বকাপের পর সাদা বলের ক্রিকেটে যে পরিবর্তনটা আমরা এনেছিলাম, সেটিই এখন লাল বলের ক্ষেত্রেও দরকার।’

এছাড়া ২০১৭-১৮ অ্যাশেজে ইংল্যান্ডের ভরাডুবির পর স্ট্রাউসের মন্তব্যকে গুরুত্ব না দেয়াকে টেস্টে এই দুরাবস্থার জন্য দায়ীও করেছেন ভন।

‘৪ বছর আগের ওই ৪-০ তে হারের সময় স্ট্রাউস দলে ছিল। একটি রিপোর্টে ও জানিয়েছিল আমাদের আরও ভালো পিচ দরকার, লাল বলের কাউন্টি ক্রিকেট দরকার। ওর মতামতকে সম্মান জানানো উচিত ছিল। কোনো কাউন্টি চেয়ারম্যানই টেস্টে ওর মতামতকে ভুল প্রমাণ করতে পারবে না।’

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer