চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

স্টোকসের পর মাতাল কাণ্ডে আরেক ‘বেন’

বিজ্ঞাপন

চলতি অ্যাশেজে ইংল্যান্ডের রাহুর দশা যেন কাটছেই না। টুর্নামেন্ট শুরুর আগে মাতাল হয়ে মারামারি করে স্কোয়াডে থেকেও নেই অলরাউন্ডার বেন স্টোকস। এবার সিরিজ চলাকালীনই মাতাল হয়ে ফাঁসছেন আরেক ‘বেন’, ওপেনার বেন ডাকেট। তাতে দুদিনের ম্যাচ থেকে ডাকেটকে প্রত্যাহার করে নিয়েছে ইংল্যান্ড।

বৃহস্পতিবার পার্থের একটি বারে নিজ দলেরই এক সিনিয়র ক্রিকেটারের সঙ্গে অহেতুক ঝগড়ায় জড়ান ডাকেট। সেসময় এই বাঁহাতি ব্যাটসম্যান মাত্রাতিরিক্ত অ্যালকোহলের প্রভাবে মদ্যপ অবস্থায় ছিলেন বলে প্রমাণিত হয়। ঝগড়ার বাইরে ডাকেট মারামারি কিংবা অন্য কোন অপরাধ-কাণ্ড ঘটাননি বলে স্বস্তির নিঃশ্বাস ফেলতেই পারে ইংল্যান্ড। তাতে কেলেঙ্কারি আরও বাড়ত।

pap-punno
Bkash May Banner

নানা বিতর্ক আর অ্যাশেজে নড়বড়ে ইংলিশ দল বিষয়টিকে ভালভাবে নেয়নি। ঘটনা কতটা গুরুতর তা খতিয়ে দেখতে চলছে তদন্ত। বড় অপরাধ ধরা পড়লে বড় শাস্তিই পেতে হতে পারে ডাকেটকে। আপাতত দুদিনের প্রস্তুতি ম্যাচে ডাকেটের বদলি উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে দলে ডাকা হয়েছে উইস্টারশায়ারের ব্যাটসম্যান জো ক্লার্ককে।

ডাকেটকে নিয়ে ইংলিশদের অন্যভাবেও বিব্রত হওয়ার সম্ভাবনা আছে। চলতি অ্যাশেজে অস্ট্রেলীয়দের ক্রমাগত স্লেজিংয়ের মুখে আছে সফরকারীরা। সিরিজ শুরু হওয়ার আগে গুঁতো কাণ্ডের কারণে খেলা চলার সময়ে অজিদের তিক্ত কথায় বিদ্ধ হয়েছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান জনি বেয়ারস্টো, হারিয়ে বসেছেন নিজের ব্যাটিং ধার। ইংলিশরাও সিরিজে পিছিয়ে আছে ২-০তে। এখন ডাকেটকে লক্ষ্য করে দলের অন্য ক্রিকেটাররা যেন স্লেজিংয়ের শিকার না হন সেদিকেও নজর রাখতে হচ্ছে ইংলিশ কর্তাদের।

বিজ্ঞাপন

Bellow Post-Green View