চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্কুলছাত্রীসহ দুইজনের মরদেহ উদ্ধার

Nagod
Bkash July

টাঙ্গাইলে পৃথকস্থান থেকে এক স্কুলছাত্রীসহ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

Reneta June

শুক্রবার বিকালে জেলার মধুপুর উপজেলার ধরাটি এলাকার একটি কলাবাগান থেকে আব্দুল বারী (৫৬) নামের এক কৃষক ও কালিহাতীর এলেংজানি নদী থেকে মিম আক্তার (১৫) নামের ৯ম শ্রেণীর এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

নিহত আব্দুল বারী জেলার ধনবাড়ী উপজেলার বানিয়াজান ইউনিয়নের বড় গংগাবর মধ্যপাড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে। মিম আক্তার উপজেলার আনালিয়া বাড়ি গ্রামের আব্দুল্লাহর মেয়ে।

নিহত আব্দুল বারী’র স্ত্রী রিনা বেগম জানান, বৃহস্পতিবার সকালে তার স্বামী বাড়ি থেকে বের হয়। পরে রাতে ফিরে না আসায় আত্মীয়দের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এরপর শুক্রবার খবর আসে পাশের উপজেলা মধুপুরের ধরাটি এলাকার একটি কলাবাগান থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে তারা গিয়ে মরদেহ শনাক্ত করেন।

নিহতের স্ত্রীর দাবি, তাকে হত্যার পর মরদেহ কলাবাগানে ফেলে গেছে দুর্বৃত্তরা। স্বামী হত্যার বিচার দাবি করছেন তিনি।

মধুপুর থানার ওসি তারিক কামাল জানান, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কালিহাতী উপজেলার এলেংজানি নদীতে ৯ম শ্রেণীর ছাত্রী মিম আক্তার গোসল করতে যায়। এক পর্যায়ে তিনি পানিতে ডুবে নিখোঁজ হয়।

টাঙ্গাইলের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক রেজাউল করিম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে মৃত অবস্থায় পানি থেকে উদ্ধার করে।

BSH
Bellow Post-Green View