চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যায় ১ জনের যাবজ্জীবন

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা মামলায় মো. সাদ্দাম মিয়া (৩০) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

বুধবার বিকেলে মানিকগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের হাকিম মোহাম্মদ আলী এই দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত সাদ্দাম মিয়া মানিকগঞ্জের ঘিওর উপজেলার গোবর নার্চি গ্রামের আহম্মেদ আলীর ছেলে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১২ সালের ৮ নভেম্বর বিয়ের প্রলোভন দেখিয়ে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোলড়া এলাকার ছানোয়ার হোসেনের মেয়ে কলেজ ছাত্রী তুহিন সুলতানা আক্তার মীমকে ধর্ষণ করে আসামী সাদ্দাম মিয়া। ধর্ষণের পর মীমকে শ্বাসরোধ করে হত্যা করে এবং মীমের ঘরে থাকা ৭৫ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় সাদ্দাম।

এ ঘটনায় মীমের বাবা ছানোয়ার হোসেন বাদি হয়ে সাটুরিয়া থানায় মামলা করেন। পরের বছর কোর্টে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। মামলায় ১৮ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আসামী সাদ্দামকে যাবজ্জীবন কারাদণ্ড এবং নির্দোষ প্রমাণিত হওয়ায় সম্ভু সরকার ও তপু পালকে খালাস দেন আদালত।

রাষ্ট্রপক্ষে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি কেএম নুরুল হুদা রুবেল ও আসামী পক্ষের আইনজীবী নজরুল ইসলাম বাদশা মামলা পরিচালনা করেন।