চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানার সভাপতিত্বে উদ্ধবগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের বিজয় হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তার। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গণি।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি ড সেলিনা তার বক্তব্যে বলেন, গডফাদারদের পদাঙ্ক অনুসরণ না করে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করতে হবে। তাহলেই শেখ হাসিনার নেতৃত্বে সবুজ শ্যামল ও উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের দরবারে বাংলাদেশকে আরো সুপরিচিত করা সম্ভব।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি সালাউদ্দিন জেকি, সাধারণ সম্পাদক রহিমা আলম, উপজেলা আওয়ামীলীগের মহিলা নেতৃ শ্যামলী চৌধুরী, সোনারগাঁ জি আর ইনস্টিটিউসন স্কুল এন্ড কলেজের গভর্নিংবডির নির্বাচিত সদস্য আলেয়া আক্তার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতা আব্দুল হালিম মাষ্টার, কাজি শিপন, আইয়ুব আলী ও সামিয়া আক্তারসহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের সদস্যরা।

বিজ্ঞাপন