চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সোনাক্ষীর ঘরে পুলিশের হানা!

প্রতারণার মামলায় বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার মুম্বাইয়ের বাড়িতে হানা দিয়েছে মোরাদাবাদ পুলিশ। গত বছর এই অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছিল প্রমোদ শর্মা নামের এক ইভেন্ট আয়োজক। তারই তদন্তে বৃহস্পতিবার পুলিশ হানা দেয় সোনাক্ষীর বাড়িতে।

সেই ইভেন্টের আয়োজক অভিযোগ করেছিলেন যে, গত বছর দিল্লির একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য ২৪লাখ টাকা নিয়েছিলেন ‘দাবাং গার্ল’। কিন্তু শেষ মুহুর্তে তিনি জানান যে, অনুষ্ঠানে তিনি অংশ নিবেন না। একারণেই মোরাদাবাদ পুলিশ স্টেশনে সোনাক্ষীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগে দায়ের করা হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাতে সোনাক্ষীর বয়ান নিতে জুহু পুলিশের একটি দল এই অভিনেত্রীর বাড়িতে গিয়েছিলেন। তবে সেই সময় বাড়িতে ছিলেন না সোনাক্ষী। এরপর কয়েক ঘণ্টা অপেক্ষা করার পর চলে যায় পুলিশ। জানান, শুক্রবার আবারও তারা যাবেন।

এদিকে এবিষয়ে সব অভিযোগ অস্বীকার করে সোনাক্ষীর মুখপাত্র বলেছেন যে, সোনাক্ষীর ভাবমূর্তি নষ্ট করার জন্যই এই মামলা করা হয়েছে। তার ৯ বছরের ক্যারিয়ারে তিনি সম্পূর্ণ সততার সঙ্গে কাজ করে গেছেন। যে লোকটা এই অভিযোগ এনেছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন। তবে বিষয়টি নিয়ে সরাসরি কোন বক্তব্য দেননি এই অভিনেত্রী।

বর্তমানে তিনি ব্যস্ত তার পরবর্তী ছবি ‘মিশন মঙ্গল’ ও  ‘খানদানি শফকনামা’র কাজ নিয়ে। এছাড়াও আরো বাকি রয়েছে সালমানের বিপরীতে ‘দাবাং থ্রি’।