চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সেরা নাচিয়ে-২০১৮ নিয়ে ভুয়া ফেসবুক পেইজে বানোয়াট খবর

আয়োজকদের বিবৃতি

নৃত্যশিল্পী অন্বেষণে দেশের একমাত্র ড্যান্স রিয়েলিটি শো ‘ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে’। প্রতি বছরেই নিয়মিত আয়োজন করা হয় জনপ্রিয় এই রিয়েলিটি শোয়ের। তবে আয়োজকদের অভিযোগ, ‘ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৮’ নিয়ে একটি শ্রেণি ফেসবুকে মিথ্যে তথ্য ছড়িয়ে প্রতীযোগীদের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি করছে।

সেরা নাচিয়ে নাম দিয়ে একটি ভুয়া ফেসবুক পেইজ থেকে ‘ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৮’-এর অডিশন নিয়ে মিথ্যে তথ্য প্রচার করেছে ফেসবুক পেইজটি। এ বিষয়ে ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৮-এর আয়োজকরা একটি বিবৃতি দিয়েছে। তাদের দেয়া বিবৃতি হুবুহু তুলে ধরা হলো:

বিজ্ঞাপন

গত ১ মে রাত ৭টা ৪০ মিনিটে ম্যাঙ্গোলী- চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৮ এর অডিশন নিয়ে ভুয়া ফ্যান পেইজ থেকে যে সংবাদটি প্রচার করা হয় তা সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট। সংবাদটি দেখে আমরা বিস্মিত এবং হতভম্ব।

অডিশন কখন, কোথায় হবে তা নিয়মিতভাবে চ্যানেল আইয়ের টিভি স্ক্রল-এ প্রচার করা হয়। প্রতিযোগীদের এই সমস্ত ভুয়া সংবাদে কর্ণপাত না করার জন্য বিনীত অনুরোধ করা যাচ্ছে। ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১৮-এর অডিশন সংক্রান্ত খবর যথাসময়ে চ্যানেল আইয়ের পর্দায়, এবং চ্যানেল আই অনলাইনের ভেরিফাইড ফেসবুক পেইজে প্রকাশ করা হবে।

এ ধরণের মিথ্যে বানোয়াট সংবাদ থেকে প্রতিযোগীদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। চ্যানেল আই অনলাইনের অফিশিয়াল পেইজ: https://www.facebook.com/channelitv/ এবং ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে অফিয়াসল পেইজ: https://www.facebook.com/SheraNachiye/