চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সেফটিক ট্যাংকে কলেজ ছাত্রের হাত-পা বাঁধা লাশ

খাগড়াছড়ি জেলা সদরের খাগড়াপুর এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় প্রভাকর ত্রিপুুরা (২৫) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্বার করা হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১১টায় নিহতের বড় ভাইয়ের বাড়ির পেছনে নির্মানাধীন একটি সেফটিক ট্যাংকে লাশটি পাওয়া যায়।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রভাকর ত্রিপুরা ঢাকার সরকারি বাংলা কলেজের সমাজকর্ম বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।  সে খাগড়াপুরের মৃত সুরেন্দ্র ত্রিপুরার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে বড় ভাই চিরঞ্জিত ত্রিপুরার বাড়িতে ঘুমিয়ে ছিল প্রভাকর ত্রিপুরা, বুধবার সকাল থেকে তাকে খোঁজাখুজি করে পাওয়া যায়নি। পরে আজ বৃহষ্পতিবার সকালে বড় ভাই চিরঞ্জিত ত্রিপুরার বাসার পিছনে নির্মানাধীন একটি সেফটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  জিজ্ঞাসাবাদের জন্য দুই ভাইকে আটক করেছে পুলিশ।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন জানান, নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধারের সময় তার হাত-পা বাঁধা ছিল।  প্রাথমিকভাবে পারিবারিক কিংবা প্রেমঘটিত কারণে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।  লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

Bellow Post-Green View