চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সেপ্টেম্বরে আসছে ঋত্বিক-জ্যোতির প্রথম ছবি

এই মুহূর্তে কলকাতার অন্যতম জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। তারসঙ্গে জুটি বেঁধে প্রথমবার টলিউডের ছবি অভিনয় করলেন বাংলাদেশের অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। এবার সেই ছবির মুক্তির তারিখ চূড়ান্ত হলো।

২০১৭ সালে ঢাকাই অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির প্রথম কলকাতার ছবি ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’র শুটিং শুরু হয়। তবে ছবিটি কবে মুক্তি পাবে, এ বিষয়ে কিছুই জানাননি ‘বাকিটা ব্যক্তিগত’ খ্যাত নির্মাতা প্রদীপ্ত ভট্টাচার্য। দেরিতে হলেও এবার জানা গেল, আসছে সেপ্টেম্বরের ২০ তারিখে কলকাতায় মুক্তি পাবে ছবিটি।

বিজ্ঞাপন

ছবির মোশন পোস্টার প্রকাশ হয় ১৫ আগস্ট। এদিনই ছবির পরিচালক ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’র মুক্তির তারিখ জানান। ছবিতে শ্রীকান্ত চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে, আর রাজলক্ষ্মীর ভূমিকায় দেখা যাবে জ্যোতিকে। এই ছবির সংগীতে আছেন সাত্যকি ব্যানার্জি।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’ ছবিটি নির্মিত হয়েছে। ছবিটির মুক্তির তারিখ চূড়ান্ত হওয়ায় উচ্ছ্বসিত বাংলাদেশের অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। সোশাল মিডিয়াতে মোশন পোস্টারও শেয়ার করেছেন তিনি।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’ নির্মাণ হলেও এর প্রেক্ষাপটকে নির্মাতা নিজের মতো করে ছবিতে তুলে ধরেছেন। অনুপ্রবেশ ও উদ্বাস্তু সমস্যা, নারীপাচার, চোরাকারবার, ধর্ম ও জাতির ভিত্তিতে সমাজের বিভেদ— সবই থাকছে এই ছবিতে।

Bellow Post-Green View