চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সেন্সরে জমা পড়েছে ‘শাহেনশাহ’

মুক্তির অনুমতি পেতে সেন্সর বোর্ডে জমা পড়েছে শামীম আহমেদ রনি পরিচালিত ছবি ‘শাহেনশাহ’। খবরটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র সেন্সর বোর্ডের সচিব মোহাম্মদ আলী সরকার। আজ (রবিবার) দুপুরে চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, ‘বৃহস্পতিবার (৭ মার্চ) ‘শাহেনশাহ’ সেন্সরে জমা পড়ে। মঙ্গলবার (১২ মার্চ) ছবিটি সেন্সরে প্রদর্শিত হবে।’ 

‘শাহেনশাহ’ ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত (নবাগত)। গত ২৩ অক্টোবর শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবির শুটিং শুরু হয়ে শেষ হয় ফেব্রুয়ারিতে। ছবির শুটিং শেষ করে নির্মাতা রনি বলেছিলেন, ‘শাহেনশাহ’ একটি স্মার্ট সিনেমা। বলিউডে অমিতাভ বচ্চনকে ‘শাহেনশাহ’ বলা হয়। এবার ‘শাহেনশাহ’ ছবি মুক্তির পরে শাকিব খানও আমাদের দেশের দর্শকের কাছে হয়ে উঠবেন ঢালিউডের ‘শাহেনশাহ’।

বিজ্ঞাপন

নির্মাণের শুরু থেকেই আলোচনার টেবিলে ‘শাহেনশাহ’। বিশেষ করে ছবির টিজার ও একটি গান প্রকাশের পর দর্শকদের মাঝে আরও বেশি আগ্রহ তৈরি করে। টিজার ইঙ্গিত দেয়, শাহেনশাহ হতে যাচ্ছে হাইভোল্টেজ ছবি। অন্যদিকে, মাত্র ১৫ দিনে ইউটিউব থেকে এ ছবির ‘রসিক আমার’ গানটি দেখেছেন প্রায় ৩৯ লাখ দর্শক। গান দেখে নিজেদের ইতিবাচক অনুভূতি জানিয়েছেন প্রায় ১০ হাজার মানুষ।

নির্মাতা সূত্রে জানা গেছে, শিগগির ‘শাহেনশাহ’র বাকি পোস্টার, ও গান প্রকাশ হবে। আর এর মাধ্যমে চলতি বছর প্রথম রুপালি পর্দায় আসছেন ঢালিউড বাদশা শাকিব খান, সঙ্গে থাকছেন নুসরাত ফারিয়া ও রোদেলা। এছাড়া বিভিন্ন চরিত্রে দেখা যাবে মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমিকে।

‘শাহেনশাহ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস। নির্মাতা শামীম আহমেদ রনি আগেই ঘোষণা দিয়েছেন, আগামী ২২ মার্চ দেশব্যাপী ‘শাহেনশাহ’ মুক্তি পাবে।

Bellow Post-Green View