চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘সেক্রেড গেমস’-এর ভুয়া খবর নিয়ে উত্তেজনা!

জনপ্রিয় নেটফ্লিক্স সিরিজ ‘সেক্রেড গেমস’ এর সিজন-টু মুক্তি পাবে কিছুদিনের মধ্যেই। আর এর মাঝেই সিজন-থ্রি এর জন্য অভিনয় শিল্পী চেয়ে অডিশনের ঘোষণার খবর ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে জানা গেছে বিষয়টি ভুয়া।

সাইফ আলি খান এবং নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘সেক্রেড গেমস’ থ্রিলার সিরিজটি অল্পসময়েই দর্শকদের মন জিতে নিয়েছে। প্রথম সিরিজের রেকর্ড ভাঙ্গা জনপ্রিয়তা পাওয়ার পর দ্বিতীয় সিজনের জন্য অপেক্ষা করছেন দর্শকরা।

বিজ্ঞাপন

ইতোমধ্যে ট্রেলারও প্রকাশ পেয়েছে। এরই মাঝে একটি খবর ভক্তদের উত্তেজনা আরও বাড়িয়ে দেয়। আর তা হলো ‘সেক্রেড গেমস সিজন-থ্রি’ এর মূল চরিত্রগুলোর জন্য অভিনয়শিল্পী খোঁজা হচ্ছে! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই খবরটিকে ‘ভুয়া’ বলেছেন সিরিজটির সঙ্গে যুক্ত সকলে। বিষয়টি মিডিয়ার বেশ কয়েকজনের নজরে আসার পরে জানানো হয় যে এরকম কোনো ঘোষণা দেয়া হয়নি।

অনুরাগ কাশ্যপ এবং বিক্রমাদিত্য মতওয়ানে পরিচালিত এই থ্রিলার সিরিজটি তৈরি হয়েছে বিক্রম চন্দ্রের ২০০৬ সালে প্রকাশিত উপন্যাস ‘সেক্রেড গেমস’ অবলম্বনে। প্রথম সিজনে সাইফ এবং নওয়াজুদ্দিন সিদ্দিকী ছাড়াও অভিনয় করেছেন রাধিকা আপ্তে, নিরাজ কবি, করণ ওয়াহি এবং আরও অনেকে।

Bellow Post-Green View