চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

সৃজিত-মিথিলার ঘরোয়া বিয়েতে থাকবেন তারা

Fresh Add Mobile
বিজ্ঞাপন

শুক্রবার সন্ধ্যায় বিয়ে করছেন সৃজিত-মিথিলা। এই খবর পাকাপোক্ত। ইতোমধ্যে সবাই জেনেও গেছেন। তবে তাদের বিয়েতে ঢাকা-কলকাতার তারকাদের মিলন মেলা বসবে কিনা, সে বিষয়টি এখনো পরিস্কার নয়।

বিজ্ঞাপন

কলকাতার গণমাধ্যমকে সৃজিত-মিথিলা জানিয়েছেন, ঘরোয়াভাবে বিয়ে করতে চলেছেন তারা। দুই পরিবারের আত্মীয়-স্বজন ছাড়া তেমন আর কেউ থাকবেন না। ঢাকা কিংবা কলকাতার শোবিজের বন্ধু-বান্ধব কিংবা কলিগদের থাকার সম্ভাবনাও নেই বলেই জানিয়েছেন তারা।

তবে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সৃজিত-মিথিলার বিয়েতে তাদের আত্মীয়-স্বজনদের পাশাপাশি উপস্থিত থাকবেন শোবিজে সৃজিতের ঘনিষ্ঠ কিছু বন্ধু বান্ধব। এরমধ্যে নাম আছে অভিনেতা রুদ্রনীল, কবি শ্রীজাত, যিশু, ইন্দ্রদীপ, সংগীতশিল্পী অনুপম ও নীলাঞ্জনার।

জমকালো আয়োজনে বিয়ের অনুষ্ঠান না হলেও এরইমধ্যে নাকি সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে রীতিমত উৎসব শুরু হয়ে গেছে। খাঁটি বাঙালি রান্না হচ্ছে সেখানে। সন্ধ্যেবেলায় হবে বিরিয়ানি। আর জামাইয়ের জন্য বাংলাদেশ থেকে ২ কেজি ওজনের চারটি ইলিশ নিয়ে গেছেন মিথিলার বাবা।

বিজ্ঞাপন
Reneta April 2023

বিয়ের সাজ-সজ্জা নিয়েও এই সময়কে দেয়া সাক্ষাৎকারে সৃজিত-মিথিলা জানিয়েছেন, সন্ধেবেলা সৃজিত পরবেন পাজামা, পাঞ্জাবি, জহরকোট আর মিথিলা পরছেন লাল জামদানি।

বিজ্ঞাপন
Bellow Post-Green View