চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুয়ারেজকে বের হওয়ার জন্য চাপ দিচ্ছে বার্সা

নতুন মৌসুমে লুইস সুয়ারেজকে আর দলে চান না বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যান, এ আর নতুন কথা নয়। উরুগুয়েন তারকার সঙ্গেও জুভেন্টাসের আলোচনা চলছে এমন কথাও মোটামুটি প্রচলিত আছে। তবে সুয়ারেজ বলছেন, তাকে ঘিরে যত গুঞ্জন আছে সবই ভুয়া। অন্তত আরও একটা মৌসুম ন্যু ক্যাম্পে কাটিয়ে দিতে চান তিনি।

বার্সার সঙ্গে ২০২১ সাল পর্যন্ত চুক্তি আছে ৩৩ বছর বয়সী সুয়ারেজের। অর্থাৎ ২০২০-২১ মৌসুমটাই হতে চলেছে বার্সাতে তার শেষ মৌসুম। সেই মৌসুমটা শেষ করে নিজ থেকেই বিদায় নেওয়ার ইচ্ছা তার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তবে ক্লাব সুয়ারেজের সঙ্গে যেমনটা আচরণ করছে তাতে মনে হয় না আরেকটা মৌসুম ন্যু ক্যাম্পে কাটানো হবে তার। স্প্যানিশ দ্বিতীয় বিভাগের দল জিমনাস্টিক ডি তারাগোনার বিপক্ষে প্রীতি ম্যাচে তাকে দলে রাখেননি বার্সা কোচ রোনাল্ড কোম্যান।

নতুন মৌসুম শুরুর আগে প্রীতি ম্যাচ খেলার মানে হলো মৌসুমের সম্ভাব্য দলটাকে বাজিয়ে নেওয়া। উঠতি ও সম্ভাবনাময় খেলোয়াড়দের এসব সুযোগ দেওয়া হয়। আর সুয়ারেজের সুযোগ না পাওয়া অনেকটাই বুঝিয়ে দেয় যে, কোম্যানের ভবিষ্যৎ দলে তার সুযোগ নিতান্তই কম। অর্থাৎ ক্লাব চাইছে নিজ থেকেই যেন বিদায় নেন তিনি।

অন্যদিকে সুয়ারেজকে মৌসুম প্রতি ১ কোটি ইউরোতে খেলার প্রস্তাব দিয়েছিল জুভেন্টাস। চুক্তি হওয়ার সম্ভাবনা তিন মৌসুমের জন্য। এখন সুয়ারেজ বার্সাতেই থাকবেন নাকি জুভেন্টাসে পাড়ি জমাবেন সেই সিদ্ধান্ত এখন কেবলই তার।