চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুয়ারেজকে নিয়েই আমেরিকা যেতে পারেন মেসি

লা স্যাক্সতার সাংবাদিক জর্ডি ইবোলের সঙ্গে সাক্ষাৎকারে মার্কিন মেজর লিগ সকারে (এমএলএস) যোগ দেয়ার ব্যাপারে ইতিবাচক সাড়াই দিয়েছেন লিওনেল মেসি। তার মন্তব্য বেশ আলোচনার খোরাক জুগিয়েছে ফুটবল বিশ্বে, বিশেষ করে এমএলএস দল ইন্টার মিয়ামি বড় স্বপ্ন দেখা শুরু করেছে। কাতালোনিয়া রেডিও তো একধাপ এগিয়ে, তাদের প্রতিবেদন বলছে প্রিয় বন্ধু লুইস সুয়ারেজকে নিয়ে ২০২২ সালে ইন্টার মিয়ামিতে খেলতে পারেন বার্সেলোনা অধিনায়ক।

কাতালোনিয়া রেডিওর প্রতিবেদন, ২০২২ সাল পর্যন্ত বার্সায় খেলে ইন্টার মিয়ামিতে যোগ দিতে পারেন মেসি। ক্লাবটির অন্যতম মালিক সাবেক তারকা ফুটবলার ডেভিড বেকহাম। রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেড তারকা চান প্রিয় বন্ধু সুয়ারেজকে নিয়েই যেন আর্জেন্টাইন ফরোয়ার্ড যোগ দেন তার দলে। ছয় বছর বার্সায় কাটিয়ে চলতি মৌসুমে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন সুয়ারেজ।

বিজ্ঞাপন

বন্ধুর বিদায় যে এখনো মেনে নিতে পারেননি মেসি, সেটা ইবোলের সঙ্গে সাক্ষাৎকারে আরেকবার বোঝা গেছে। মেসি জানিয়েছেন, মৌসুমের শুরুতে বার্সা ছাড়ার অনেকগুলো কারণের একটি ছিল সুয়ারেজকে বিদায় করার প্রক্রিয়া। যা মোটেও পছন্দ হয়নি তার।

প্রিয় বন্ধুর ক্লাব ছাড়ার কারণ হিসেবে বার্সা সাবেক প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউকে দোষারোপ করেছেন ৩৩ বছর বয়সী মেসি। অবশ্য বার্তেমেউয়ের পলিসির কারণেই অন্তত আরেক মৌসুম ন্যু ক্যাম্পে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

২০২১ সালের ৩০ জুন বার্সার সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ ফুরিয়ে যাবে মেসির। নতুন করে চুক্তিতে বসবেন নাকি অন্য ক্লাবের সঙ্গে দরকষাকষি করবেন সেবিষয়ে কোনো ইঙ্গিত দেননি আর্জেন্টাইন ফরোয়ার্ড। তবে এমএলএস নিয়ে কথা তুলতেই বেশ আগ্রহী শুনিয়েছে তার কণ্ঠ।

সেখানকার কোনো দলে যোগ দেয়ার সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেননি মেসি। অন্যদিকে, ২০২২ সালে অ্যাটলেটিকোর সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ ফুরাবে সুয়ারেজের। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ইন্টার মিয়ামির সঙ্গে নাম জড়িয়ে মেসি-সুয়ারেজের দলবদলের প্রতিবেদন করে ফেলেছে কাতালোনিয়া রেডিও।

বিজ্ঞাপন