চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুস্মিতার গানে এবার ‘চেনা শহর’-এর গল্প

বাংলা আধুনিক গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী সুস্মিতা আনিস তার ভিন্ন ভাবনাও গায়কীর জন্য শ্রোতা ও দর্শকের কাছে বিশেষভাবে পরিচিত। শ্রোতা দর্শকের জন্য এবার আরো একটি চমক নিয়ে আসছেন তিনি।

১৩ সেপ্টেম্বর ২০১৯ কলকাতার হোটেল পার্কে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ‘চেনা শহর’ অ্যালবামটি প্রকাশ করতে যাচ্ছেন শিল্পী সুস্মিতা আনিস।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে অ্যালবামের গানগুলো অনলাইন, অফলাইনসহ সকল ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হবে বলে জানিয়েছেন সুস্মিতা আনিস। শুধু তাই নয়, সুস্মিতা আনিসের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে সরাসরি সম্প্রচার করা হবে।

অ্যালবামটি পরিচালনা করেছেন পশ্চিমবাংলার জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক জয় সরকার। গীতিকার কলকাতার শ্রীজাত বন্দ্যোপাধ্যায় এবং বাংলাদেশের সুহৃদ সুফিয়ান ও রাকিব হাসান রাহুল।

অ্যালবামটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। কলকাতার বিভিন্ন মনোমুগ্ধকর লোকেশনে চিত্রায়িত মিউজিক ভিডিওগুলোতে পশ্চিমবাংলার বেশকজন জনপ্রিয় অভিনয়শিল্পী অংশ নেন।

১৩ সেপ্টেম্বর মাত্র ১টি গানের মিউজিক ভিডিও রিলিজ করা হবে। পরবর্তীতে ধাপে ধাপে অন্যান্য গানের মিউজিক ভিডিও দর্শক দেখতে পাবে বলে জানান সুস্মিতা।

সুস্মিতা আনিস বলেন, সংগীত হচ্ছে বিশ্বজনীন,কোনো গণ্ডিতে বাঁধা নয়। আর এ ভাবনা থেকেই বাংলাদেশ ও কলকাতা তথা দুই বাংলার শিল্পী ও কলাকুশলীদের নিয়ে ‘চেনা শহর’ অ্যালবাম।

তিনি আরও বলেন, গানগুলোয় বৈচিত্র্যময় ভাবনার প্রতিফলন রয়েছে যা শ্রোতা-দর্শকদের ভাল লাগবে বলে আমি আশা করি। সৃজনশীল চিন্তার বহিঃপ্রকাশ এ অ্যালবামটির রোমান্টিক ধাচের গানগুলো সব শ্রোতাদের ভাল লাগবে বলে আমার প্রত্যাশা।

Bellow Post-Green View