চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ঋষি কাপুর

অসুস্থতার কারণে দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঋষি কাপুর। মঙ্গলবার টুইটারে ঋষি কাপুর জানিয়েছেন তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

ঋষি কাপুরের শরীরে শ্বেত রক্তকণিকার পরিমাণ কমে যাওয়ায় নিউমোনিয়ার ঝুঁকি ছিল। জ্বরও ছিল। আর তাই হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে।

মঙ্গলবার একাধিক টুইটে তিনি বলেন পরিবেশ দূষণের কারণে তার সংক্রমণ হয়েছিল। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। ঋষি কাপুরের টুইটে ভক্তরা আরোগ্য কামনা করে কমেন্ট দিয়েছেন এবং ভালোবাসা জানিয়েছেন।

বিজ্ঞাপন

আরমান জৈনের মেহেদী অনুষ্ঠানে ঋষি কাপুর ও তার স্ত্রী নিতু কাপুরের অনুপস্থিতির কারণেই ঋষি কাপুরের হাসপাতালে ভর্তির তথ্যটি প্রকাশ পেয়েছে। ওই অনুষ্ঠানে রণবীর ও আলিয়ার পারফর্ম করার কথা থাকলেও, হঠাৎ বাবা ঋষি কাপুরের অসুস্থতার কারণে অনুষ্ঠান ছেড়ে দিল্লির উদ্দেশ্যে যাত্রা করেন রণবীর।

এর আগে ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর ক্যানসারের চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ঋষি কাপুর। সেখানে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তিও ছিলেন এই অভিনেতা। ১১মাস ১১দিন পর গত বছর ক্যানসারকে জয় করে নিজ দেশ ভারতে ফিরেছিলেন। এমনকি এই অভিনেতা নিজেকে সুস্থও দাবি করেছিলেন তিনি।

এদিকে সম্প্রতি ঘোষণা এসেছে হলিউড সিনেমা ‘দ্য ইনটার্ন’-এর হিন্দি রিমেকে দীপিকার সাথে অভিনয় করবেন ঋষি কাপুর। ছবিটি মুক্তি পাবে ২০২১ সালে। -টাইমস অব ইন্ডিয়া

বিজ্ঞাপন