চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুস্থ আছেন অভিষেক, জানালেন নিজেই

শুটিং সেটে আহত হয়ে কদিন আগেই মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। মূলত হাতে চোট পেয়েছিলেন তিনি, যার কারণে হাতের অস্ত্রোপচারও করাতে হয়েছে তাকে। নিজের অসুস্থতা নিয়ে এই কয়দিন চুপ থাকলেও শেষমেশ মুখ খুললেন অভিষেক।

নিজের ইনস্টাগ্রাম থেকে তার বর্তমান অবস্থার একটি ছবি পোস্ট করেছেন অভিষেক। যেখানে দেখা যায়, তার ডান হাতের আঙুলে ব্যান্ডেজ। এছাড়াও হাতে স্লিং বাঁধা।

বিজ্ঞাপন

ছবিটি ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গত বুধবার চেন্নাইয়ে আমার নতুন সিনেমার শুটিংয়ে একটা দুর্ঘটনা ঘটে। ডান হাতে চিড় ধরে। জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার দরকার ছিল। এ কারণেই দ্রুত মুম্বাই ফিরতে হয়। অস্ত্রোপচার হয়েছে। এখন সব ঠিক আছে। আবার বাকি কাজ শেষ করতে চেন্নাই ফিরে যাচ্ছি। সকলেই বলে, দ্য শো মাস্ট গো অন!’

গত রবিবার অসুস্থ ছেলেকে দেখতে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ছুটে যান অভিষেকের বাবা মেগাস্টার অমিতাভ বচ্চন ও বোন শ্বেতা বচ্চন। বর্তমানে ভারতের মধ্যপ্রদেশে মনি রত্নম পরিচালিত ‘পন্নিইন সেলভান’ সিনেমার শুটিং করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। মেয়ে আরাধ্যকে নিয়ে সেখানেই রয়েছেন তিনি। এজন্য হাসপাতালে দেখা যায়নি তাকে।

বিজ্ঞাপন