চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুশান্তের স্বপ্ন পূরণে এগিয়ে এলেন প্রাক্তন প্রেমিকা

স্বপ্ন দেখতে ভালোবাসতেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। শুধু স্বপ্ন দেখা নয়, সেগুলো পূরণেরও আকাঙ্খা রাখতেন তিনি। হোক সেটি চাঁদে পাড়ি দেওয়ার স্বপ্ন কিংবা অন্য কিছু, এমন প্রায় ৫০টির মত স্বপ্ন ছিল তার।

আর তাইতো নিজের ডায়েরির পাতায় সেগুলোকে লিখে রাখতেন তিনি। কিন্তু তার এই হঠাৎ চলে যাওয়ায় অপূর্ণ রয়ে গেছে তার সেই স্বপ্নগুলো। তবে সম্প্রতি সেই স্বপ্নগুলোরই একটি পূরণ করলেন তার প্রাক্তন প্রেমিকা ও অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

বিজ্ঞাপন

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সুশান্তের বোন শ্বেতা সিং কৃতি ভাইয়ের নানান স্বপ্নের বর্ণনা করেছেন। যার ভেতর একটি ছিল বৃক্ষরোপনের স্বপ্ন। মূলত সুশান্ত চেয়েছিলেন এক হাজার গাছ রোপন করতে।

বিজ্ঞাপন

এসময় সুশান্তের ভক্তদের উদ্দেশ্যে শ্বেতা বলেন, প্রয়াতের স্বপ্ন যেন তারা পূরণ করেন। আর সেই স্বপ্নই পূরণ করলেন সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।

সম্প্রতি অঙ্কিতাকে মায়ের সঙ্গে নার্সারিতে দেখা যায়। যেখানে তিনি গাছের চারা কিনছিলেন। ঠিক তখনই এই অভিনেত্রী সুশান্তের স্বপ্নপূরণের উদ্যোগে তার যোগদানের কথা স্পষ্ট করেন।

এসময় তিনি আরো জানান যে, সুশান্তের স্বপ্নপূরণ করতে চাই। তাই সকলকে অনুরোধ, আপনারা গাছ লাগান। তাহলেই পঞ্চাশের মধ্যে সুশান্তের একটা স্বপ্ন অন্তত বাস্তবায়িত হয়ে যাবে।