চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুশান্তের মৃত্যু: এবার মহেশ-করণদের তলব করলো মুম্বাই পুলিশ

Nagod
Bkash July

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর রহস্য উদঘাটন করতে গিয়ে এখন পর্যন্ত প্রায় ৩৭ জনকে জিজ্ঞাসাবাদ করে তাদের বয়ান গ্রহণ করেছেন মুম্বাই পুলিশ। তবে সেই তালিকায় নাম ছিল না মহেশ ভাট, করণ যোহর কিংবা ধর্মা প্রোডাকশনের স্বত্ত্বাধিকারের মত ব্যক্তিত্বদের। অবশেষে ঘোষণা এলো জিজ্ঞাসাবাদের জন্য ডেকে নেওয়া হবে তাদের।

Reneta June

রবিবার মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ এএনআই নিউজকে বলেছেন, সোমবার (২৭ জুলাই) মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হচ্ছে এবং আমরা পরবর্তীতে করণ যোহরকেও ডেকে পাঠাবো।

সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডে স্বজনপ্রীতির বিষয়টি নিয়ে বার বারই কথা উঠছে। যার মূল হোতা হিসেবে নাম এসেছে সালমান খান, করণ যোহরদের মত ব্যক্তিত্বদের। অপরদিকে সুশান্তের ব্যক্তিগত জীবনে তার প্রেমিকা হিসেবে ছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। যার সাথে পরিচালক মহেশ ভাটের সম্পর্ক নিয়েও বিতর্ক ছড়িয়েছে। ফলে ধারণা করা হচ্ছে সুশান্তে মৃত্যুর পেছনের কারণ মহেশ ভাটও হতে পারে।

এর আগে মুম্বাই পুলিশ সুশান্তের মৃত্যুর তদন্ত করতে জিজ্ঞাসাবাদ করেছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, পরিচালক আদিত্য চোপড়া, সঞ্জয় লীলা বানশালি, মুকেশ ছাবড়া সহ আরো বেশ কিছু ব্যক্তিত্বদের।

তবে এ সংক্রান্ত বিষয়ে সালমান খানের নাম আসলেও তাকে এ বিষয়ে কোনো জিজ্ঞাসাবাদ করা হবে না বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

BSH
Bellow Post-Green View